বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

গুলিবিদ্ধ রক্তাক্ত তরুণের হাসিমাখা সেলফি



104431_1আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে ২০ বছর বয়সী এক ছাত্র কাঁধে গুলিবিদ্ধি হওয়ার পর চিকিৎসকদের সাহায্য চাওয়ার পরিবর্তে হাসিমুখে সেলফি তুলে সামাজিক গণমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরিজোনার বাসিন্দা ওই ছাত্রের নাম আইজ্যাক মার্টিনেজ।তিনি রেস্তোরাঁয় খণ্ডকালীন কাজ করেন।

চলতি সপ্তাহে গুলিবিদ্ধ হওয়ার পরপরই তিনি ৯১১ নাম্বারে ফোন করে জরুরি সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের স্মার্টফোনটি হাতে তুলে নেন এবং হাসিমাখা মুখে নিজের রক্তাক্ত ছবি তুলে সামাজিক গণমাধ্যম স্মাপচ্যাটে পোস্ট করেন।

এখানেই থেমে থাকেননি তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিয়মিত আপডেট দিয়েছেন তিনি।

এমনকি হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শায়িত একের পর এক সেলফিও পোস্ট করেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও আপটেড দিয়েছেন মার্টিনেজ। তিনি লিখেছেন, বুলেট টা পেছন থেকে ঢুকে কলারের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

ওই হামলার ঘটনায় পুলিশ ৪১ বছর বয়সী রায়ান গিরস্ক নামের এক লোককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, মার্টিনেজ খণ্ডকালীন কাজে যোগ দিতে যখন তার গাড়িটি পার্ক করছিলেন তখন রায়ান তার গাড়িটি ছিনিয়ে নিতে চায় এবং এক পর্যায়ে গুলি করে।

সূত্র: ডেইলি মিরর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: