সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

গুলিবিদ্ধ রক্তাক্ত তরুণের হাসিমাখা সেলফি



104431_1আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে ২০ বছর বয়সী এক ছাত্র কাঁধে গুলিবিদ্ধি হওয়ার পর চিকিৎসকদের সাহায্য চাওয়ার পরিবর্তে হাসিমুখে সেলফি তুলে সামাজিক গণমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরিজোনার বাসিন্দা ওই ছাত্রের নাম আইজ্যাক মার্টিনেজ।তিনি রেস্তোরাঁয় খণ্ডকালীন কাজ করেন।

চলতি সপ্তাহে গুলিবিদ্ধ হওয়ার পরপরই তিনি ৯১১ নাম্বারে ফোন করে জরুরি সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের স্মার্টফোনটি হাতে তুলে নেন এবং হাসিমাখা মুখে নিজের রক্তাক্ত ছবি তুলে সামাজিক গণমাধ্যম স্মাপচ্যাটে পোস্ট করেন।

এখানেই থেমে থাকেননি তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিয়মিত আপডেট দিয়েছেন তিনি।

এমনকি হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শায়িত একের পর এক সেলফিও পোস্ট করেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও আপটেড দিয়েছেন মার্টিনেজ। তিনি লিখেছেন, বুলেট টা পেছন থেকে ঢুকে কলারের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

ওই হামলার ঘটনায় পুলিশ ৪১ বছর বয়সী রায়ান গিরস্ক নামের এক লোককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, মার্টিনেজ খণ্ডকালীন কাজে যোগ দিতে যখন তার গাড়িটি পার্ক করছিলেন তখন রায়ান তার গাড়িটি ছিনিয়ে নিতে চায় এবং এক পর্যায়ে গুলি করে।

সূত্র: ডেইলি মিরর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: