শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

গুলিবিদ্ধ রক্তাক্ত তরুণের হাসিমাখা সেলফি



104431_1আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে ২০ বছর বয়সী এক ছাত্র কাঁধে গুলিবিদ্ধি হওয়ার পর চিকিৎসকদের সাহায্য চাওয়ার পরিবর্তে হাসিমুখে সেলফি তুলে সামাজিক গণমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরিজোনার বাসিন্দা ওই ছাত্রের নাম আইজ্যাক মার্টিনেজ।তিনি রেস্তোরাঁয় খণ্ডকালীন কাজ করেন।

চলতি সপ্তাহে গুলিবিদ্ধ হওয়ার পরপরই তিনি ৯১১ নাম্বারে ফোন করে জরুরি সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের স্মার্টফোনটি হাতে তুলে নেন এবং হাসিমাখা মুখে নিজের রক্তাক্ত ছবি তুলে সামাজিক গণমাধ্যম স্মাপচ্যাটে পোস্ট করেন।

এখানেই থেমে থাকেননি তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিয়মিত আপডেট দিয়েছেন তিনি।

এমনকি হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শায়িত একের পর এক সেলফিও পোস্ট করেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও আপটেড দিয়েছেন মার্টিনেজ। তিনি লিখেছেন, বুলেট টা পেছন থেকে ঢুকে কলারের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

ওই হামলার ঘটনায় পুলিশ ৪১ বছর বয়সী রায়ান গিরস্ক নামের এক লোককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, মার্টিনেজ খণ্ডকালীন কাজে যোগ দিতে যখন তার গাড়িটি পার্ক করছিলেন তখন রায়ান তার গাড়িটি ছিনিয়ে নিতে চায় এবং এক পর্যায়ে গুলি করে।

সূত্র: ডেইলি মিরর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: