রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

গুলিবিদ্ধ রক্তাক্ত তরুণের হাসিমাখা সেলফি



104431_1আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে ২০ বছর বয়সী এক ছাত্র কাঁধে গুলিবিদ্ধি হওয়ার পর চিকিৎসকদের সাহায্য চাওয়ার পরিবর্তে হাসিমুখে সেলফি তুলে সামাজিক গণমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরিজোনার বাসিন্দা ওই ছাত্রের নাম আইজ্যাক মার্টিনেজ।তিনি রেস্তোরাঁয় খণ্ডকালীন কাজ করেন।

চলতি সপ্তাহে গুলিবিদ্ধ হওয়ার পরপরই তিনি ৯১১ নাম্বারে ফোন করে জরুরি সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের স্মার্টফোনটি হাতে তুলে নেন এবং হাসিমাখা মুখে নিজের রক্তাক্ত ছবি তুলে সামাজিক গণমাধ্যম স্মাপচ্যাটে পোস্ট করেন।

এখানেই থেমে থাকেননি তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিয়মিত আপডেট দিয়েছেন তিনি।

এমনকি হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শায়িত একের পর এক সেলফিও পোস্ট করেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও আপটেড দিয়েছেন মার্টিনেজ। তিনি লিখেছেন, বুলেট টা পেছন থেকে ঢুকে কলারের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

ওই হামলার ঘটনায় পুলিশ ৪১ বছর বয়সী রায়ান গিরস্ক নামের এক লোককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, মার্টিনেজ খণ্ডকালীন কাজে যোগ দিতে যখন তার গাড়িটি পার্ক করছিলেন তখন রায়ান তার গাড়িটি ছিনিয়ে নিতে চায় এবং এক পর্যায়ে গুলি করে।

সূত্র: ডেইলি মিরর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: