মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী



বিনোদন ডেস্ক::জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ। পিঠের যন্ত্রণায় ভুগছেন তিনি। ভারতের বেশ কয়েকটি ইংরেজি গণমাধ্যম জানিয়েছে, দিল্লিতে তার চিকিৎসা চলছে। তাই অভিনয় ও অন্যান্য কাজ থেকে সাময়িক দূরে আছেন তিনি।

ভারতের বাংলা ও হিন্দি ছবির জনপ্রিয় এই অভিনেতা বড় পর্দা থেকে ছুটি নিলেও, ছোটপর্দায় মাঝেমধ্যেই দেখা যেত মিঠুনকে। মূলত, ড্যান্স রিয়েলিটি শো ড্যান্স ইন্ডিয়া ড্যান্স-এর বিচারক ছিলেন তিনি। কিন্তু শারীরিক কারণে ওই শো থেকেও সরে দাঁড়ান এই অভিনেতা।

পিঠের যন্ত্রণার জন্যে এক সময় উটিতেও চিকিৎসা করান মিঠুন। কিন্তু তেমন কোনও লাভ হয়নি। শেষবার তাকে আয়ুষ্মান খুরানা, পল্লবী শারদে অভিনীত ‘হাওয়াইজাদে’ছবিতে দেখা গিয়েছিল।

জানা গেছে, দিল্লিতে চিকিৎসায় ইতিবাচক সাড়া পাচ্ছেন তিনি। শিগগিরই হয়তো তার আপন ঠিকানায় দেখা যাবে এই অভিনেতাকে।
দীর্ঘদিন ধরেই বড় পর্দা থেকে অনুপস্থিত মিঠুন। ছোট পর্দাতেও সেভাবে দেখা যাচ্ছিল না তাকে। রাজনীতির ময়দান থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন। সবার অলক্ষ্যে একান্তে সময় কাটাচ্ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: