বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী



বিনোদন ডেস্ক::জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ। পিঠের যন্ত্রণায় ভুগছেন তিনি। ভারতের বেশ কয়েকটি ইংরেজি গণমাধ্যম জানিয়েছে, দিল্লিতে তার চিকিৎসা চলছে। তাই অভিনয় ও অন্যান্য কাজ থেকে সাময়িক দূরে আছেন তিনি।

ভারতের বাংলা ও হিন্দি ছবির জনপ্রিয় এই অভিনেতা বড় পর্দা থেকে ছুটি নিলেও, ছোটপর্দায় মাঝেমধ্যেই দেখা যেত মিঠুনকে। মূলত, ড্যান্স রিয়েলিটি শো ড্যান্স ইন্ডিয়া ড্যান্স-এর বিচারক ছিলেন তিনি। কিন্তু শারীরিক কারণে ওই শো থেকেও সরে দাঁড়ান এই অভিনেতা।

পিঠের যন্ত্রণার জন্যে এক সময় উটিতেও চিকিৎসা করান মিঠুন। কিন্তু তেমন কোনও লাভ হয়নি। শেষবার তাকে আয়ুষ্মান খুরানা, পল্লবী শারদে অভিনীত ‘হাওয়াইজাদে’ছবিতে দেখা গিয়েছিল।

জানা গেছে, দিল্লিতে চিকিৎসায় ইতিবাচক সাড়া পাচ্ছেন তিনি। শিগগিরই হয়তো তার আপন ঠিকানায় দেখা যাবে এই অভিনেতাকে।
দীর্ঘদিন ধরেই বড় পর্দা থেকে অনুপস্থিত মিঠুন। ছোট পর্দাতেও সেভাবে দেখা যাচ্ছিল না তাকে। রাজনীতির ময়দান থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন। সবার অলক্ষ্যে একান্তে সময় কাটাচ্ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: