বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

‘গায়ে হাত তুললে ঐশ্বরিয়া বাঁচতো না!’



বিনোদন ডেস্ক:: বলিউড ভাইজান সালমান খানের জীবনে এসেছেন অনেক নারী। রূপালি ভুবনের অনেক সুন্দরীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সাল্লু। তবে সালমানের প্রেমিকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনা হয়েছে ঐশ্বরিয়া প্রসঙ্গে।

প্রেম চলাকালীন সালমান নাকি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন। অল্পতেই রেগে যেতেন এবং যাচ্ছেতাই ভাষায় গালাগালি করতেন। এমনই অভিযোগ করেছিলেন ঐশ্বরিয়া। ২০০২ সালে ঐশ্বরিয়ার দেয়া সেই সাক্ষাৎকার গোটা বলিউডে বিতর্কের ঝড় তোলে।

সেই সময় সালমান খানও গণমাধ্যমের মুখোমুখি হন।তখন সালমান বলেছিলেন,‘আমাকে এক সাংবাদিক এই প্রশ্ন আগেও করেছিলেন।তখন আমি সামনে থাকা টেবিলটিকে হাত দিয়ে আঘাত করি।টেবিলটি ভেঙে যায়।অর্থাৎ,আমি যদি কারো গায়ে হাত তুলি,তাহলে অবশ্যই রেগে গিয়ে তুলি।সমস্ত শক্তি দিয়েই আঘাত করি। আমার মনে হয় না,এতে সেই নারীর বেঁচে থাকার কথা।’

সালমান খান ও ঐশ্বরিয়ার এই ঘটনা অনেক আগের। তবে সম্প্রতি বলিউডে যৌন হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদী হয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। হলিউডের অনুসরণে ‘#মি টু’ ক্যাম্পেইন চলছে মুম্বাই সিনেমা পাড়ায়।তনুশ্রী দত্ত,কঙ্গনা রানাউতের মতো তারকারা মুখ খুলেছেন।আর তাতে বেরিয়ে এসেছে বিস্ফোরক সব তথ্য।এই ইস্যুতেই ঐশ্বরিয়া ও সালমানের বিষয়টি নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: