সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

‘গায়ে হাত তুললে ঐশ্বরিয়া বাঁচতো না!’



বিনোদন ডেস্ক:: বলিউড ভাইজান সালমান খানের জীবনে এসেছেন অনেক নারী। রূপালি ভুবনের অনেক সুন্দরীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সাল্লু। তবে সালমানের প্রেমিকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনা হয়েছে ঐশ্বরিয়া প্রসঙ্গে।

প্রেম চলাকালীন সালমান নাকি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন। অল্পতেই রেগে যেতেন এবং যাচ্ছেতাই ভাষায় গালাগালি করতেন। এমনই অভিযোগ করেছিলেন ঐশ্বরিয়া। ২০০২ সালে ঐশ্বরিয়ার দেয়া সেই সাক্ষাৎকার গোটা বলিউডে বিতর্কের ঝড় তোলে।

সেই সময় সালমান খানও গণমাধ্যমের মুখোমুখি হন।তখন সালমান বলেছিলেন,‘আমাকে এক সাংবাদিক এই প্রশ্ন আগেও করেছিলেন।তখন আমি সামনে থাকা টেবিলটিকে হাত দিয়ে আঘাত করি।টেবিলটি ভেঙে যায়।অর্থাৎ,আমি যদি কারো গায়ে হাত তুলি,তাহলে অবশ্যই রেগে গিয়ে তুলি।সমস্ত শক্তি দিয়েই আঘাত করি। আমার মনে হয় না,এতে সেই নারীর বেঁচে থাকার কথা।’

সালমান খান ও ঐশ্বরিয়ার এই ঘটনা অনেক আগের। তবে সম্প্রতি বলিউডে যৌন হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদী হয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। হলিউডের অনুসরণে ‘#মি টু’ ক্যাম্পেইন চলছে মুম্বাই সিনেমা পাড়ায়।তনুশ্রী দত্ত,কঙ্গনা রানাউতের মতো তারকারা মুখ খুলেছেন।আর তাতে বেরিয়ে এসেছে বিস্ফোরক সব তথ্য।এই ইস্যুতেই ঐশ্বরিয়া ও সালমানের বিষয়টি নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: