মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

গাড়িবহরে হামলা; শতাধিক ব্যক্তিকে আসামি করে বিএনপির মামলা



pc-1_132464নিউজ ডেস্ক :: গতকাল সোমবার নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা করেছে বিএনপি।
আজ মঙ্গলবার দুপুরে তেজগাঁও থানায় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।
মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ বি এম মশিউর রহমানতিনি জানান মামলা নং ৪০।
এর আগে বেলা পৌনে বারোটার দিকে এ হামলার ঘটনায় শাসকদলীয় ক্যাডারদের দায়ী করে বিএনপির তরফে লিখিত অভিযোগ করা হয় তেজগাঁও থানায়। তবে তাৎক্ষণিকভাবে তা নথিভুক্ত করেনি পুলিশ।
বিএনপি চেয়ারপার্সনের নিরাপত্তা বিষয়ক প্রধান সমন্বয়কারী মেজর জেনারেল (অব.) ফজলে এলাহী আকবর স্বাক্ষরিত ওই অভিযোগপত্র তেজগাঁও থানায় জমা দেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া এবং তাহেরুল ইসলাম তৌহিদ।
ওই অভিযোগে বলা হয়-‘ওত পেতে থাকা শাসক দল সমর্থিত সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গাড়িবহরে এবং তার সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালায়।’
উল্লেখ্য, সোমবার ( ২০ এপ্রিল) বিকেলে সিটি নির্বাচন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণা চালানোর সময় কারওয়ানবাজারে হামলার শিকার হয় খালেদার জিয়ার গাড়িবহর। আওয়ামী লীগ কর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে বিএনপি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: