বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টাপোড়া শরীরে এখনো কাতরাচ্ছেন সেই রিকশাচালক



নিউজ ডেস্ক::রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আশুলিয়ার রিকশাচালক শামিম শিকদার। যে সময় কাজ করে পরিবারের অন্ন যোগার করার কথা সে সময় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে পোড়া শরীর নিয়ে কাতরাচ্ছেন গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করা সেই রিকশাচালক শামিম শিকদার।

গত শুক্রবার আশুলিয়ার বাইপাইল মোড়ে, জীবিকার শেষ সম্বল ব্যাটারিচালিত রিকশা কেড়ে নেয়ায় দুঃখে কষ্টে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন রিকশাচালক শামিম শিকদার।

শামিম শিকদারের অভিযোগ, ব্যাটারি চালিত রিকশা চালাতে গিয়ে তিনি বার বার পুলিশের হয়রানির শিকার হন। অনেকবার পুলিশের হয়রানির স্বীকার হয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হবার পর থেকে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি বলেন, পুলিশ আমার গাড়ি নিতে চাইলে আমি তাদেরকে অনেক অনুনয় বিনয় করে বলি, আমার প্রায় এক লখ টাকা ঋণ আছে। এসব কথা পুলিশকে বললে তারা উল্টো আমাকে মারধর করে।

চিকিৎসকরা বলছেন, শামিম সিকদারের শরীরের আট ভাগ পুড়ে গেছে। যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. হোসাইন ইমান বলেন, তার হাত ও মুখমন্ডল পুড়ে গেছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। সে দ্রুত সুস্থ হয়ে উঠবে আসা করা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: