সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টাপোড়া শরীরে এখনো কাতরাচ্ছেন সেই রিকশাচালক



নিউজ ডেস্ক::রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আশুলিয়ার রিকশাচালক শামিম শিকদার। যে সময় কাজ করে পরিবারের অন্ন যোগার করার কথা সে সময় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে পোড়া শরীর নিয়ে কাতরাচ্ছেন গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করা সেই রিকশাচালক শামিম শিকদার।

গত শুক্রবার আশুলিয়ার বাইপাইল মোড়ে, জীবিকার শেষ সম্বল ব্যাটারিচালিত রিকশা কেড়ে নেয়ায় দুঃখে কষ্টে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন রিকশাচালক শামিম শিকদার।

শামিম শিকদারের অভিযোগ, ব্যাটারি চালিত রিকশা চালাতে গিয়ে তিনি বার বার পুলিশের হয়রানির শিকার হন। অনেকবার পুলিশের হয়রানির স্বীকার হয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হবার পর থেকে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি বলেন, পুলিশ আমার গাড়ি নিতে চাইলে আমি তাদেরকে অনেক অনুনয় বিনয় করে বলি, আমার প্রায় এক লখ টাকা ঋণ আছে। এসব কথা পুলিশকে বললে তারা উল্টো আমাকে মারধর করে।

চিকিৎসকরা বলছেন, শামিম সিকদারের শরীরের আট ভাগ পুড়ে গেছে। যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. হোসাইন ইমান বলেন, তার হাত ও মুখমন্ডল পুড়ে গেছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। সে দ্রুত সুস্থ হয়ে উঠবে আসা করা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: