মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টাপোড়া শরীরে এখনো কাতরাচ্ছেন সেই রিকশাচালক



নিউজ ডেস্ক::রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আশুলিয়ার রিকশাচালক শামিম শিকদার। যে সময় কাজ করে পরিবারের অন্ন যোগার করার কথা সে সময় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে পোড়া শরীর নিয়ে কাতরাচ্ছেন গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করা সেই রিকশাচালক শামিম শিকদার।

গত শুক্রবার আশুলিয়ার বাইপাইল মোড়ে, জীবিকার শেষ সম্বল ব্যাটারিচালিত রিকশা কেড়ে নেয়ায় দুঃখে কষ্টে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন রিকশাচালক শামিম শিকদার।

শামিম শিকদারের অভিযোগ, ব্যাটারি চালিত রিকশা চালাতে গিয়ে তিনি বার বার পুলিশের হয়রানির শিকার হন। অনেকবার পুলিশের হয়রানির স্বীকার হয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হবার পর থেকে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি বলেন, পুলিশ আমার গাড়ি নিতে চাইলে আমি তাদেরকে অনেক অনুনয় বিনয় করে বলি, আমার প্রায় এক লখ টাকা ঋণ আছে। এসব কথা পুলিশকে বললে তারা উল্টো আমাকে মারধর করে।

চিকিৎসকরা বলছেন, শামিম সিকদারের শরীরের আট ভাগ পুড়ে গেছে। যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. হোসাইন ইমান বলেন, তার হাত ও মুখমন্ডল পুড়ে গেছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। সে দ্রুত সুস্থ হয়ে উঠবে আসা করা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: