বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টাপোড়া শরীরে এখনো কাতরাচ্ছেন সেই রিকশাচালক



নিউজ ডেস্ক::রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আশুলিয়ার রিকশাচালক শামিম শিকদার। যে সময় কাজ করে পরিবারের অন্ন যোগার করার কথা সে সময় ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে পোড়া শরীর নিয়ে কাতরাচ্ছেন গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করা সেই রিকশাচালক শামিম শিকদার।

গত শুক্রবার আশুলিয়ার বাইপাইল মোড়ে, জীবিকার শেষ সম্বল ব্যাটারিচালিত রিকশা কেড়ে নেয়ায় দুঃখে কষ্টে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন রিকশাচালক শামিম শিকদার।

শামিম শিকদারের অভিযোগ, ব্যাটারি চালিত রিকশা চালাতে গিয়ে তিনি বার বার পুলিশের হয়রানির শিকার হন। অনেকবার পুলিশের হয়রানির স্বীকার হয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হবার পর থেকে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি বলেন, পুলিশ আমার গাড়ি নিতে চাইলে আমি তাদেরকে অনেক অনুনয় বিনয় করে বলি, আমার প্রায় এক লখ টাকা ঋণ আছে। এসব কথা পুলিশকে বললে তারা উল্টো আমাকে মারধর করে।

চিকিৎসকরা বলছেন, শামিম সিকদারের শরীরের আট ভাগ পুড়ে গেছে। যথাসাধ্য চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. হোসাইন ইমান বলেন, তার হাত ও মুখমন্ডল পুড়ে গেছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। সে দ্রুত সুস্থ হয়ে উঠবে আসা করা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: