সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

গান গেয়ে সালমান কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শাহরুখ



বিনোদন ডেস্ক::‘সালমান খান’ দেখতে দেখতে পা রাখলেন ৫২ বছরে। তার জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছে তার ভক্ত, তার সহকর্মীরা। সেই কাতারে পিছিয়ে নেই বলিউড বাদশাহ শাহরুখ খান। তবে তার শুভেচ্ছা জানানো টা ছিল ভিন্ন। শত হউক বলিউড কিং বলে কথা, তাই তো গান গেয়ে শুভেচ্ছা জানালেন তার এই কাছের মানুষটিকে।

মঙ্গলবার এক অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খান সল্লুকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ‘তুম জিও হাজারো সাল’ গানটি সালমানের জন্য গান কিং খান।

জন্মদিন উপলক্ষে বড় পার্টি রেখেছেন সালমান। তবে সেই পার্টিতে যেতে পারবেন না বলেই শাহরুখ খান বলেন, ‘অবশ্যই পার্টি মিস তো করবই। ওই দিনটা ছেলে মেয়েদের সঙ্গে কাটাব। তবে অন্য কোন দিন পার্টি করব আমরা।’

তিন খানদের মধ্যে সালমান শেষ খান যিনি জন্মদিনের কেকে ৫২টি মোমবাতি নেভাবেন। এর আগে বলিউড পারফেকশনিষ্ট আমির খান মার্চ মাসে ৫২তম জন্মদিন পালন করেন।

বাদশা শাহরুখ খান নভেম্বরে ৫২তম বছরে পা রাখেন। আর ২৭শে ডিসেম্বর টাইগার পা রাখলেন ৫২ বছরে। তার জন্মদিন উপলক্ষে আলিবাগ ফার্ম হাউসে বিশাল পার্টি রাখা হয়েছে।

এদিকে রাতে বান্ধবী ক্যাটরিনা কাইফ ও পরিবারের সদস্যদের সঙ্গে পনভেল ফার্ম হাউসে পার্টি করতে দেখা গেছে সল্লুকে। ক্যাটরিনা ও সল্লুকে একসঙ্গে ফ্রেম বন্দি করেন ফটোগ্রাফাররা। কালো পোশাকে দু’জনকেই বেশ হাসিখুশি দেখাচ্ছিল। খুশির কারণও যথেষ্ট।

প্রথমত সালমানের জন্মদিন, দ্বিতীয়ত সদ্য মুক্তি পেয়েছে সালমানের এই বছরের শেষ ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। মুক্তির চারদিনের মাথায় ১৫১ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে ছবির প্রযোজকরা।

ট্রেন্ড বিশেষজ্ঞদের মতে যেভাবে রকেটের গতিতে এগোচ্ছে তাতে খুব তাড়াতাড়ি ৩০০ কোটির ক্লাবে নাম লিখিয়ে নেবে টাইগার জিন্দা হ্যায়। এই ছবিতে ক্যাটরিনা কাইফও অভিনয় করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: