শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

গাজীপুরে বাস-ট্রাক খাদে : নিহত ২



গাজীপুরে বাস-ট্রাক খাদে : নিহত ২

গাজীপুর সিটি কর্পোরেশনের চক্রবর্তী বাসস্ট্যান্ড এলাকায় বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। শনিবার রাত ৭টার দিকে নবীনগর-কালিয়াকৈর সড়কে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাস ও ট্রাক উদ্ধারের কাজ শুরু করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসের ভেতর থেকে দুই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল হামিদ।

চক্রবর্তী ফাঁড়ির এসআই মো. হারুন অর রশীদ জানান, আশুলিয়া থেকে নবীনগর-কালিয়াকৈর সড়ক দিয়ে একটি ট্রাক ও বাস চন্দ্রার দিকে যাচ্ছিল। এসময় চক্রবর্তী বাজার এলাকায় উল্টো পথে আসা একটি অটোরিকশাকে রক্ষা করতে গিয়ে বাসচালক জোরে ব্রেক ধরেন। এতে পেছনে থাকা ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে গাড়ি দুইটি নবীনগর-কালিয়াকৈর সড়কের পাশের ২০-২৫ ফুট গভীর খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় বাসের দুই যাত্রী নিহত এবং কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

খবর পেয়ে এলাকাবাসীর সঙ্গে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে হতাহত যাত্রী এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি উদ্ধার করে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: