শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

গাজীপুরে বাস-ট্রাক খাদে : নিহত ২



গাজীপুরে বাস-ট্রাক খাদে : নিহত ২

গাজীপুর সিটি কর্পোরেশনের চক্রবর্তী বাসস্ট্যান্ড এলাকায় বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। শনিবার রাত ৭টার দিকে নবীনগর-কালিয়াকৈর সড়কে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাস ও ট্রাক উদ্ধারের কাজ শুরু করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসের ভেতর থেকে দুই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল হামিদ।

চক্রবর্তী ফাঁড়ির এসআই মো. হারুন অর রশীদ জানান, আশুলিয়া থেকে নবীনগর-কালিয়াকৈর সড়ক দিয়ে একটি ট্রাক ও বাস চন্দ্রার দিকে যাচ্ছিল। এসময় চক্রবর্তী বাজার এলাকায় উল্টো পথে আসা একটি অটোরিকশাকে রক্ষা করতে গিয়ে বাসচালক জোরে ব্রেক ধরেন। এতে পেছনে থাকা ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে গাড়ি দুইটি নবীনগর-কালিয়াকৈর সড়কের পাশের ২০-২৫ ফুট গভীর খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় বাসের দুই যাত্রী নিহত এবং কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

খবর পেয়ে এলাকাবাসীর সঙ্গে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে হতাহত যাত্রী এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি উদ্ধার করে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: