শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০



গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০ প্রতীকী ছবি

গাইবান্ধায় অভিযান চালিয়ে বিস্ফোরক মামলায় জামায়াত-শিবিবের ছয় কর্মীসহ বিভিন্ন মামলায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ ছয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কন্টোল রুমের অপারেটর মিজানুর রহমান মিজান জানান, অভিযানে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় পাঁচ আসামিসহ একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলার ছয় থানায় মাদক মামলাসহ অন্যান্য মামলায় আরও ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, গ্রেফতার ছয় আসামি স্থানীয় পর্যায়ের জামায়াত-শিবিরের নেতাকর্মী। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রয়েছে। তাদের গ্রেফতারের সময় বেশ কিছু বিস্ফোরণ জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া একজনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করা হবে। তবে ওসি তাদের নাম পরিচয় জানাতে পারেননি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: