মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০



গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০ প্রতীকী ছবি

গাইবান্ধায় অভিযান চালিয়ে বিস্ফোরক মামলায় জামায়াত-শিবিবের ছয় কর্মীসহ বিভিন্ন মামলায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ ছয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কন্টোল রুমের অপারেটর মিজানুর রহমান মিজান জানান, অভিযানে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় পাঁচ আসামিসহ একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলার ছয় থানায় মাদক মামলাসহ অন্যান্য মামলায় আরও ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, গ্রেফতার ছয় আসামি স্থানীয় পর্যায়ের জামায়াত-শিবিরের নেতাকর্মী। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রয়েছে। তাদের গ্রেফতারের সময় বেশ কিছু বিস্ফোরণ জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া একজনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করা হবে। তবে ওসি তাদের নাম পরিচয় জানাতে পারেননি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: