রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০



গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০ প্রতীকী ছবি

গাইবান্ধায় অভিযান চালিয়ে বিস্ফোরক মামলায় জামায়াত-শিবিবের ছয় কর্মীসহ বিভিন্ন মামলায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ ছয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কন্টোল রুমের অপারেটর মিজানুর রহমান মিজান জানান, অভিযানে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় পাঁচ আসামিসহ একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলার ছয় থানায় মাদক মামলাসহ অন্যান্য মামলায় আরও ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, গ্রেফতার ছয় আসামি স্থানীয় পর্যায়ের জামায়াত-শিবিরের নেতাকর্মী। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রয়েছে। তাদের গ্রেফতারের সময় বেশ কিছু বিস্ফোরণ জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া একজনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করা হবে। তবে ওসি তাদের নাম পরিচয় জানাতে পারেননি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: