রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০



গাইবান্ধায় জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেফতার ২০ প্রতীকী ছবি

গাইবান্ধায় অভিযান চালিয়ে বিস্ফোরক মামলায় জামায়াত-শিবিবের ছয় কর্মীসহ বিভিন্ন মামলায় ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ ছয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কন্টোল রুমের অপারেটর মিজানুর রহমান মিজান জানান, অভিযানে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় পাঁচ আসামিসহ একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলার ছয় থানায় মাদক মামলাসহ অন্যান্য মামলায় আরও ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, গ্রেফতার ছয় আসামি স্থানীয় পর্যায়ের জামায়াত-শিবিরের নেতাকর্মী। তাদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রয়েছে। তাদের গ্রেফতারের সময় বেশ কিছু বিস্ফোরণ জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। এছাড়া একজনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করা হবে। তবে ওসি তাদের নাম পরিচয় জানাতে পারেননি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: