শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

গাইবান্ধায় জঙ্গিবিরোধী অভিযানে কিছুই মেলেনি



নিউজ ডেস্ক::তৃতীয় দিনের মতো গাইবান্ধার সাঘাটা উপজেলার দুর্গম চরাঞ্চলে চার ঘণ্টার জঙ্গিবিরোধী অভিযান শেষ হয়েছে। তবে এ অভিযানে কিছুই পায়নি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপজেলার চিনির পোটল, বেড়াগাঁও, কানাইপাড়াসহ যমুনা নদীর চরে শনিবার ভোর ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত এ অভিযান চালান তারা।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান জানান, অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হকের নেতৃত্বে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ, সাঘাটা থানা পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রায় অর্ধ শতাধিক সদস্য এ অভিযানে অংশ নেন।

ময়নুল হক জানান, জঙ্গি আস্তানার সন্ধান ও তালিকাভুক্ত আসামি গ্রেপ্তার এবং নৌ-ডাকাতি প্রতিরোধে এ অভিযান চালানো হয়।

এর আগে গেল বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কযেকটি চরে অভিযান চালিয়ে একজন ডাকাতকে আটক করা হয়। পরদিন বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান চালিয়ে কিছুই পায়নি তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: