মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

গাইবান্ধায় জঙ্গিবিরোধী অভিযানে কিছুই মেলেনি



নিউজ ডেস্ক::তৃতীয় দিনের মতো গাইবান্ধার সাঘাটা উপজেলার দুর্গম চরাঞ্চলে চার ঘণ্টার জঙ্গিবিরোধী অভিযান শেষ হয়েছে। তবে এ অভিযানে কিছুই পায়নি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপজেলার চিনির পোটল, বেড়াগাঁও, কানাইপাড়াসহ যমুনা নদীর চরে শনিবার ভোর ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত এ অভিযান চালান তারা।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান জানান, অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হকের নেতৃত্বে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ, সাঘাটা থানা পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রায় অর্ধ শতাধিক সদস্য এ অভিযানে অংশ নেন।

ময়নুল হক জানান, জঙ্গি আস্তানার সন্ধান ও তালিকাভুক্ত আসামি গ্রেপ্তার এবং নৌ-ডাকাতি প্রতিরোধে এ অভিযান চালানো হয়।

এর আগে গেল বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কযেকটি চরে অভিযান চালিয়ে একজন ডাকাতকে আটক করা হয়। পরদিন বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান চালিয়ে কিছুই পায়নি তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: