সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা



নিউজ ডেস্ক::ঝালকাঠিতে সায়মা আকতার আখি (১৭) নামে এক কলেজে ছাত্রী আত্মহত্যা করেছে। আখি পৌর শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার আনিসুর রহমানের মেয়ে ও ঝালকাঠি সরকারি মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলো।

বুধবার (২০ মার্চ) সকালে বাবা-মায়ের অনুপস্থিতিতে নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের মা ঝালকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাহিদা বেগম বলেন, সকালে ছোট মেয়েকে স্কুলে দিয়ে তিনি নিজ কর্মস্থলে চলে যান। তখন আখিকে একাই বাসায় রেখে যান। বেলা ১১ টার দিকে ছোট মেয়ে স্কুল থেকে বাসায় ফিরে খবর দেয় আখি ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

তাৎক্ষণিক স্বজনরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে কারো কিছু জানা নেই।

ঝালকাঠি সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) জসিম জানান, মরদেহ পুলিশ হেফাজতে আছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে চান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: