রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা



নিউজ ডেস্ক::ঝালকাঠিতে সায়মা আকতার আখি (১৭) নামে এক কলেজে ছাত্রী আত্মহত্যা করেছে। আখি পৌর শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার আনিসুর রহমানের মেয়ে ও ঝালকাঠি সরকারি মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলো।

বুধবার (২০ মার্চ) সকালে বাবা-মায়ের অনুপস্থিতিতে নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের মা ঝালকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাহিদা বেগম বলেন, সকালে ছোট মেয়েকে স্কুলে দিয়ে তিনি নিজ কর্মস্থলে চলে যান। তখন আখিকে একাই বাসায় রেখে যান। বেলা ১১ টার দিকে ছোট মেয়ে স্কুল থেকে বাসায় ফিরে খবর দেয় আখি ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

তাৎক্ষণিক স্বজনরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে কারো কিছু জানা নেই।

ঝালকাঠি সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) জসিম জানান, মরদেহ পুলিশ হেফাজতে আছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে চান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: