সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ৩ হাজার বাংলাদেশি  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ৫টি ঘর, ১২ লাখ টাকার ক্ষতি  » «   ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের প্রতিশ্রুতি  » «   শ্রমিক-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৩০  » «   চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের  » «   কাশ্মিরের মুসলমানদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল  » «   হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ  » «   আফগান সীমান্তে ৪ পাকিস্তানি সেনা নিহত  » «   ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী  » «   পুলিশ সুপারদের কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক  » «   হিন্দি চাপিয়ে দিলে ভাষা যুদ্ধের হুমকি, রাজ্যে রাজ্যে প্রতিবাদ  » «   শিক্ষামন্ত্রীর কড়া চিঠি  » «   পরিবহন ধর্মঘটে বিপর্যস্ত প্যারিস; ৩৮০ কিমি ট্র্যাফিক জ্যাম!  » «  

গলাকাটা মৃত যুবক জীবিত আটক!



নিউজ ডেস্ক::কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি টিনের ঘরের ভিতরে দুইজন মিলে এক যুবককে ব্লেড দিয়ে গলাকাটার চেষ্টা করছে। আর মোবাইল দিয়ে সেই গলাকাটা রক্তাক্ত দৃশ্য ধারণ করছে আরও একজন। ভিডিওটি ফেসবুকে শেয়ারের পরে সারাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এমনকি প্রশাসনেও এ নিয়ে আলোচনা হয়। পরে রহস্য উদঘাটনে মাঠে নামে গোয়েন্দা দল।

পরে ওই মৃত যুবকের মোবাইল দিয়ে তার ছোট ভাইয়ের মোবাইলে একটি ভয়েস বার্তা পাঠানো হয়। সেখানে মৃত যুবক বলেন, আমি জীবিত থাকলে তোরা আমাকে বুধবারে দেখতে পারবি। এ ঘটনায় রাজধানীর তেজগাঁও থেকে ভিডিওতে থাকা ওই দুই যুবককে আটক করে পুলিশ।

এদিকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুস্থ অবস্থায় বাড়ি ফিরে আসেন ওই গলাকাটা যুবক। জীবিত অবস্থায় তার বাড়ি ফিরে আসার খবরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ওই যুবককে আটক করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সদরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন খান জানান, আটক যুবকের নাম আদেল শিকদার। সে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার চর ব্রাহ্মণদী গ্রামের বাবু শিকদারের ছেলে।

আটক আদেলের বরাত দিয়ে এসআই জানান, সে ঢাকার একটি হোটেলে পরিচ্ছন্ন কর্মী হিসাবে কাজ করতো। গত রবিবার বাংলাদেশ ও ভারতের মধ্যে অনুষ্ঠিত ক্রিকেট খেলায় ঢাকার বেগুন বাড়ি এলাকার প্রকাশ নামে তার এক বন্ধুর সঙ্গে সে জুয়ার বাজি ধরে। সে বাজিতে জয়ী হয়।

বাজির টাকা আনতে সে এবং তার দুই বন্ধু মো. শাকিল হোসেন ও বাবুকে সঙ্গে নিয়ে বেগুন বাড়ি এলাকায় যায়। তার সঙ্গে থাকা বাজির টাকা আত্মসাতের জন্য তার বন্ধুরা এমন ঘটনা ঘটিয়েছে বলে সে দাবি করেছে। আর সেই ঘটনার ভিডিও ও ছবি তার ছোট ভাইয়ের মোবাইলে ট্যাগ করেছে ওই চক্রের লোকজন।

তবে স্থানীয়রা বলছেন, আদেল এলাকায় গরু-ছাগল চুরি ছিনতাইয়ের সঙ্গে জড়িত। বাড়ি থেকে টাকা নেয়ার জন্যে মোবাইলে হত্যার একটি প্রতারণামূলক ভিডিও এবং ছবি ধারণ করে।

এসআই শাহিন খান জানান, আটকদের বিরুদ্ধে ঢাকার তেজগাঁও থানায় মামলা রয়েছে। তাদের তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তরের জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: