শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

গরিবের শাহরুখ-কাজল!



নিউজ ডেস্ক:: বলিউডের সবচেয়ে রোমান্টিক জুটি বলা হয়ে থাকে শাহরুখ খান ও কাজলকে। পর্দায় একসঙ্গে শাহরুখ-কাজলের উপস্থিতি মানেই অন্য রসায়ন। আলোচিত এই তারকা জুটির বহু হিট ছবির মধ্যে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ অন্যতম। ১৯৯৫ সালে ইতিহাস গড়েছিল ছবিটি। আজও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের হলে হলে প্রেমিক হৃদয়কে নাড়া দিয়ে যায় ছবিটি। রোমান্টিক ছবি বললে আজও মনের কোনায় ভেসে ওঠে যশ চোপড়ার ব্যানারে শাহরুখ-কাজলের সেই আলোচিত ছবিটি।

আজও রাজ-সিমরান নাম দুটি শুনলে বলিউড ভক্তরা আপ্লুত হয়ে ওঠেন। চোখের সামনে ভেসে ওঠে চলন্ত ট্রেন থেকে হাত বাড়িয়ে দিয়েছে রাজ। ট্রেনের গতির সঙ্গে টালমাটাল পায়ে প্রাণপনে ছুটছে সিমরান। দুই যুগ পর আবারও চোখের সামনে যেন ভেসে এলো সেই ছবি।

সম্প্রতি এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। তবে এটি ভারতে নয়, বাংলাদেশে। আর সেই ছবিতে শাহরুখ-কাজলের পরিবর্তে আছেন তাদের মতোই এক যুগল। কেউ কেউ বলছেন, ছবিটি গত ২৫ মে পঞ্চগড় রেলওয়ে ষ্টেশন থেকে তোলা। সেদিনই ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেনটির উদ্বোধন করা হয়। সেখানেই এই যুগলের ছবি তোলা হয় আর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়। তবে এর চেয়ে বেশি আর কিছু জানা যায়নি ছবিটি সম্পর্কে।
প্রকৃতই এই ছবিটি পঞ্চগড় এক্সপ্রেসের সামনে থেকে তোলা কিনা তা পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। যা হয়েছে, তা হলো ভাইরাল। ছবিটিতে কারা আছেন বা ফটোগ্রাফার সম্পর্কেও কোন তথ্য পাওয়া যায়নি এখনও। ছবিটির নিচে ‘শাহাজাদা ফারহান’ নাম লেখা আছে।

এদিকে, এই ছবিকে ঘিরে বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা। অনেকে বলেছেন, ‘এভাবেই দুলহানিয়াকে দিলওয়ালে নিয়ে যাবে’, আবার অনেকে এই যুগলকে ‘গরিবের শাহরুখ-কাজল’ বলে মন্তব্য করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: