শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

গভীর রাতে হোটেলে মেয়র আরিফের অভিযান



নিউজ ডেস্ক:: গভীর রাতে সিলেট নগরীর সোবহানীঘাটের একটি রেস্টেুরেন্টে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দিবাগত রাত ১২টার দিকে সোবহানীঘাট পয়েন্টে ইবনে সিনা হাসপাতাল সংলগ্ন পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন তিনি

জানা গেছে, রাত ১২টার দিকে উপশহর থেকে ফিরছিলেন মেয়র আরিফ। সোবহানীঘাট পয়েন্টে আসামাত্র তিনি দেখতে পান একটি রেস্টুরেন্টের ময়লা পানি রাস্তার উপর ফেলা হচ্ছে। সাথে সাথে তিনি গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডের রেস্টুরেন্টে ঢুকে পড়েন।

তখন তিনি মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পার্কিং বন্ধ করে রেস্টুরেন্ট পরিচালনার পর্যাপ্ত কাগজপত্র আছে কিনা সেটি জানতে চান। কিন্তু তখন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ কোনো ধরনের কাগজ দেখাতে ব্যর্থ হয়। এসময় মেয়র রাতে রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেন এবং পর্যাপ্ত কাগজপত্র নিয়ে সিটি কর্পোরেশনে যোগাযোগ করার কথা বলেন।

এ ব্যপারে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রেস্টুরেন্টের ময়লা পানি পিচ রাস্তার জন্য ক্ষতিকর। রাতের বেলা রাস্তায় এসব পানি ফেলা হচ্ছে দেখে গাড়ি থামিয়ে বিষয়টি খেয়াল করি। পরে মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পরিচালিত রেস্টুরেন্টটির কাগজপত্র দেখতে চাইলে তারা কিছুই দেখাতে পারেননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: