সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

গভীর রাতে রেইনট্রিগাছে জামাই, অতঃপর…



নিউজ ডেস্ক:: ‘তোমরা গাছটা কাটছো না কেন? এই গাছটি আমারে ডাকছে- এ কথা স্ত্রীকে বলে সাব্বির গাজী নামে এক যুবক রাতের অন্ধকারে শ্বশুরবাড়ির ৪০ থেকে ৪৫ ফুট উঁচু একটি রেইনন্ট্রি গাছে ওঠে চিকন দুই ডালে শুয়ে থাকে। খবর পেয়ে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে অজ্ঞান অবস্থায় দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে।আহত সাব্বির মধ্যশ্রীরামদীর মৃত আবু কালাম গাজীর ছোট ছেলে। পেশায় রাজমিস্ত্রি।

বৃহস্পতিবার রাতে চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরামদীতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা থেকে আড়াইটা পর্যন্ত এ এলাকার শত শত নারী-পুরুষ সেখানে জড়ো হয়ে গাছের ওপর শুয়ে থাকার দৃশ্য অবলোকন করেছেন।

চাঁদপুর বিদ্যুৎ বিভাগের মইয়ের (লেডার) সাহায্যে চাঁদপুর দক্ষিণ ফায়ার স্টেশনের ফায়ারম্যানরা গাছের উপর শুয়ে থাকা ওই যুবককে জীবিত উদ্ধার করতে সক্ষম হন। পরে আশঙ্কাজনক অবস্থায় সাব্বির গাজীকে চিকিৎসার জন্য তাৎক্ষণিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।প্রত্যক্ষদর্শী অনেকের ধারণা, জিন-পরীর আছর ও পেঁচার ডাক শুনে এ ঘটনা ঘটেছে এবং অলৌকিক শক্তিতে ওই যুবক গাছে এভাবে শুয়েছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: