বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

গভীর রাতে রেইনট্রিগাছে জামাই, অতঃপর…



নিউজ ডেস্ক:: ‘তোমরা গাছটা কাটছো না কেন? এই গাছটি আমারে ডাকছে- এ কথা স্ত্রীকে বলে সাব্বির গাজী নামে এক যুবক রাতের অন্ধকারে শ্বশুরবাড়ির ৪০ থেকে ৪৫ ফুট উঁচু একটি রেইনন্ট্রি গাছে ওঠে চিকন দুই ডালে শুয়ে থাকে। খবর পেয়ে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে অজ্ঞান অবস্থায় দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে।আহত সাব্বির মধ্যশ্রীরামদীর মৃত আবু কালাম গাজীর ছোট ছেলে। পেশায় রাজমিস্ত্রি।

বৃহস্পতিবার রাতে চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরামদীতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা থেকে আড়াইটা পর্যন্ত এ এলাকার শত শত নারী-পুরুষ সেখানে জড়ো হয়ে গাছের ওপর শুয়ে থাকার দৃশ্য অবলোকন করেছেন।

চাঁদপুর বিদ্যুৎ বিভাগের মইয়ের (লেডার) সাহায্যে চাঁদপুর দক্ষিণ ফায়ার স্টেশনের ফায়ারম্যানরা গাছের উপর শুয়ে থাকা ওই যুবককে জীবিত উদ্ধার করতে সক্ষম হন। পরে আশঙ্কাজনক অবস্থায় সাব্বির গাজীকে চিকিৎসার জন্য তাৎক্ষণিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।প্রত্যক্ষদর্শী অনেকের ধারণা, জিন-পরীর আছর ও পেঁচার ডাক শুনে এ ঘটনা ঘটেছে এবং অলৌকিক শক্তিতে ওই যুবক গাছে এভাবে শুয়েছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: