শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

গভীর রাতে প্রেমিকের সাথে প্রেমিকা, এরপর বাবাকে খুন!



গভীর রাতে নিজ বাড়িতে প্রেমিককে ডেকে এনে ঘনিষ্ঠ মূহুর্তের সময় কাটাচ্ছিলেন ২১ বছরের এক তরুণী। কিন্তু সেই দৃশ্য বাবা দেখে ফেলে মেয়েকে বকাবকি করে। পরে তরুণী তার প্রেমিককে সঙ্গে নিয়ে নিজের বাবাকে মারধর করে খুন করে।

ভারতের রাজধানী দিল্লির উপকণ্ঠে অবস্থিত নয়ডা উপশহরের ২৭ নম্বর সেক্টরের আটাগ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই তরুণীর মা। এর পর তাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রেমিক পালিয়ে গেছে।

নিহত ব্যক্তির নাম বিশ্বনাথ সাহু। গত রোববার ভোর ৪টার দিকে ঘুমানোর সময় শব্দ শুনে মেয়ের ঘরে যান তিনি। রুমে গিয়ে মেয়ে পূজা ও তার প্রেমিক ধর্মেন্দ্রকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান তিনি। এ নিয়ে তাদের বকা দেন বিশ্বনাথ। এতে ক্ষিপ্ত হয়ে পূজা ও ধর্মেন্দ্র তাকে মারতে শুরু করেন। একপর্যায়ে প্রেমিক ধর্মেন্দ্র তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে বিশ্বনাথ মাথায় গুরুতর আঘাত পান।

বিশ্বনাথের স্ত্রী গায়ত্রী বলেন, ২৪ বছরের ধর্মেন্দ্র তার স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর পর তাকে রক্তাক্ত অবস্থায় প্রথমে নয়ডার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দিল্লির হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার সময় নাগাদ বিশ্বনাথ মারা যান।

মা গায়ত্রীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর মেয়ে পূজাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে অবহেলাজনিত কারণে বাবাকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার অভিযোগ আনা হয়েছে। অন্যদিকে পূজার প্রেমিক ধর্মেন্দ্রকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: