বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

গভীর রাতে প্রেমিকের সাথে প্রেমিকা, এরপর বাবাকে খুন!



গভীর রাতে নিজ বাড়িতে প্রেমিককে ডেকে এনে ঘনিষ্ঠ মূহুর্তের সময় কাটাচ্ছিলেন ২১ বছরের এক তরুণী। কিন্তু সেই দৃশ্য বাবা দেখে ফেলে মেয়েকে বকাবকি করে। পরে তরুণী তার প্রেমিককে সঙ্গে নিয়ে নিজের বাবাকে মারধর করে খুন করে।

ভারতের রাজধানী দিল্লির উপকণ্ঠে অবস্থিত নয়ডা উপশহরের ২৭ নম্বর সেক্টরের আটাগ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই তরুণীর মা। এর পর তাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রেমিক পালিয়ে গেছে।

নিহত ব্যক্তির নাম বিশ্বনাথ সাহু। গত রোববার ভোর ৪টার দিকে ঘুমানোর সময় শব্দ শুনে মেয়ের ঘরে যান তিনি। রুমে গিয়ে মেয়ে পূজা ও তার প্রেমিক ধর্মেন্দ্রকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান তিনি। এ নিয়ে তাদের বকা দেন বিশ্বনাথ। এতে ক্ষিপ্ত হয়ে পূজা ও ধর্মেন্দ্র তাকে মারতে শুরু করেন। একপর্যায়ে প্রেমিক ধর্মেন্দ্র তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে বিশ্বনাথ মাথায় গুরুতর আঘাত পান।

বিশ্বনাথের স্ত্রী গায়ত্রী বলেন, ২৪ বছরের ধর্মেন্দ্র তার স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর পর তাকে রক্তাক্ত অবস্থায় প্রথমে নয়ডার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দিল্লির হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার সময় নাগাদ বিশ্বনাথ মারা যান।

মা গায়ত্রীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর মেয়ে পূজাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে অবহেলাজনিত কারণে বাবাকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার অভিযোগ আনা হয়েছে। অন্যদিকে পূজার প্রেমিক ধর্মেন্দ্রকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: