বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

গভীর রাতে এক রশিতে ঝুলে পড়লো প্রেমিক-প্রেমিকা



নিউজ ডেস্ক:: নওগাঁর পত্নীতলায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় আদিবাসী প্রেমিক যুগল একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতরা হলেন- গোপীনগর আদিবাসীপাড়া সুদিসের ছেলে জয় হেম্ব্রম (১৮) এবং ফ্রানসিসের মেয়ে কাজলী মুরমু (১৬)।

শুক্রবার গভীর রাতে উপজেলার গোপীনগর আদিবাসীপাড়ায় এ ঘটনা ঘটে। শনিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। জানা যায়, এদিন সকালে গোপীনগর ঈদগাহ মাঠের পাশে একটি আম গাছের ডালে তাদের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে পত্নীতলা থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জয় ও কাজলী মূর্ম একই পাড়ায় বসবাস করত। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু কোনো পরিবারই তাদের এ সম্পর্ককে মেনে নেয়নি। শুক্রবার রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন জয় ও কাজলী বাড়ির পাশে ঈদগাহ মাঠের একটি গাছের সঙ্গে রশির দুইপ্রান্তে দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: