মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

গভীর খাদে গাড়ি, সেনা কর্মকর্তাসহ আহত ৬



নিউজ ডেস্ক::বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বান্দরবান থানচি সড়কের জীবননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনায় গাড়ীতে থাকা বাংলাদেশ সেনাবাহিনীর হেডকোয়াটারে কর্মরত ব্রিগেডিয়ার জেনারেল ওবায়দুল হক তার সহধর্মীনি ফারহানা আলম, পুত্র সাতমান সাহারার হক, কন্যা সামিয়া ফাতেমা, সৈনিক মোমিনুল হক ও ড্রাইভার মো:আব্দুল রাজ্জাক আহত হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। উদ্ধারের পর হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় ।

বান্দরবান ফায়ার সার্ভিস এর স্টেশান কর্মকর্তা মো: তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা বান্দরবান থেকে থানচি সড়কের জীবননগর এলাকায় যাই এবং প্রায় ৪শত ফুট নিচে গভীর খাদ থেকে ৬ জনকে উদ্ধার করি, পরে হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: