মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

গভীর খাদে গাড়ি, সেনা কর্মকর্তাসহ আহত ৬



নিউজ ডেস্ক::বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বান্দরবান থানচি সড়কের জীবননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনায় গাড়ীতে থাকা বাংলাদেশ সেনাবাহিনীর হেডকোয়াটারে কর্মরত ব্রিগেডিয়ার জেনারেল ওবায়দুল হক তার সহধর্মীনি ফারহানা আলম, পুত্র সাতমান সাহারার হক, কন্যা সামিয়া ফাতেমা, সৈনিক মোমিনুল হক ও ড্রাইভার মো:আব্দুল রাজ্জাক আহত হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। উদ্ধারের পর হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় ।

বান্দরবান ফায়ার সার্ভিস এর স্টেশান কর্মকর্তা মো: তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা বান্দরবান থেকে থানচি সড়কের জীবননগর এলাকায় যাই এবং প্রায় ৪শত ফুট নিচে গভীর খাদ থেকে ৬ জনকে উদ্ধার করি, পরে হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: