শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

গভীর খাদে গাড়ি, সেনা কর্মকর্তাসহ আহত ৬



নিউজ ডেস্ক::বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বান্দরবান থানচি সড়কের জীবননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনায় গাড়ীতে থাকা বাংলাদেশ সেনাবাহিনীর হেডকোয়াটারে কর্মরত ব্রিগেডিয়ার জেনারেল ওবায়দুল হক তার সহধর্মীনি ফারহানা আলম, পুত্র সাতমান সাহারার হক, কন্যা সামিয়া ফাতেমা, সৈনিক মোমিনুল হক ও ড্রাইভার মো:আব্দুল রাজ্জাক আহত হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। উদ্ধারের পর হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় ।

বান্দরবান ফায়ার সার্ভিস এর স্টেশান কর্মকর্তা মো: তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা বান্দরবান থেকে থানচি সড়কের জীবননগর এলাকায় যাই এবং প্রায় ৪শত ফুট নিচে গভীর খাদ থেকে ৬ জনকে উদ্ধার করি, পরে হেলিকপ্টার যোগে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: