সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «   বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে সম্পাদক পরিষদের মানববন্ধন  » «   সংসদ নির্বাচনের প্রস্তুতিতে আজ ইসির গুরুত্বপূর্ণ বৈঠক  » «   পৃথিবী বাঁচাতে হলে বন্ধ করতে হবে মাংস খাওয়া!  » «   শাহজালালে ৭ কেজি সোনাসহ মালয়েশিয়ার নাগরিক আটক  » «   ইরানের ‘সরকার পরিবর্তন’ করতে চায় যুক্তরাষ্ট্র: রুহানি  » «   দুর্গা পূজা উপলক্ষে সব মানুষের শান্তি কামনা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর  » «  

গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ



নিউজ ডেস্ক::গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের হাঁসিখালী গ্রামের গজারী বনের ভেতর থেকে শুক্রবার (২২ জুন) দুপুরে অজ্ঞাত এক যুবতীর (৩০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। পরে লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মিয়া জানান, শুক্রবার সকালে মাওনা ইউনিয়নের হাঁসিখালী গভীর গজারী বনের ভিতর স্থানীয়রা লাকড়ী কুড়াতে গিয়ে একটি অর্ধগলিত লাশের সন্ধান পেয়ে শ্রীপুর থানায় খবর দেয়। পরে দুপুরের দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাপসপাতালে পাঠানো হয়। নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তাঁর শরীরে কালো বোরকা, বেগুনী রঙ্গের কামিজ ও লাল রঙ্গের পায়জামা ছিল। এঘটনা কাউকে আটক করা হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: