শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

গজারিয়ায় বাস খাদে আহত ৩৬



মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার (৫ ডিসেম্বর) বাস খাদে পড়ে ৩৬ জন যাত্রী আহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাসষ্ট্যান্ড ও বাউশিয়া এলাকায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় এই ৩৬ যাত্রী হন। আহতদের মধ্যে দুই জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত যাত্রী মো: গিয়াস উদ্দিন জানান, মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ৭টায় ঢাকামুখী জোনাকী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৯৩০৯) ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকায় আসলে বিপরীতমুখী সবজি বোঝাই একটি পিকআপ ও একটি সিএনজিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় এটি রাস্তার পাশে খাদে পরে যায়।

এ ঘটনায় আহতরা হলেন- মো: জুয়েল মিয়া (১৮), রিপন মিয়া (২৬), লিটন হোসেন (৩০), জুলেখা বেগম (৫০), জহুর আলী (৩০), আব্দুস সালাম (৩৫), খোকন মিয়া (২৫), নিলা আক্তার (৪০), তন্ময় হোসেন (২২), রেজাউল মিয়া (৪০), রোজি আক্তার (৩৫), আবু মুসা (৬০), জাহাঙ্গীর আলম (৪০), গিয়াস উদ্দিন (৪৫) ও অহেদ আলীসহ(২৭) মোট ৩০ যাত্রী।

এ দুর্ঘটনায় গজারিয়ার টেংঙ্গারচর ইউনিয়নের মীরেরগাও এলাকার নূর হোসেনের স্ত্রী জুলেখা বেগম ও কুমিল্লার দাউদকান্দি জিংলাতলা গ্রামের মো: জজ মিয়ার ছেলে মো: জুয়েলকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট যতিন ভক্ত বলেন, জোনাকী পরিবহনের বাসটি বিপরীত মুখি কাঁচামালবাহী পিকআপকে পাশ কাটাতে গিয়ে রাস্তার পাশে খাদে পরে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি জানান, আহতদেরকে উদ্ধার করে নিকটতম হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওপর আরেকটি সড়ক দুর্ঘটনায় সকাল সাড়ে ৭টায় বাউশিয়া এলাকায় মেঘনাম ষ্ট্রীল কারখানার সামনে ঢাকামুখী অনির্বাণ পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ময়মনসিংহ জ-১১-০০৬৫) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে গিয়ে ৬ যাত্রী আহত হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: