মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

‘খোলা বাজারের ইফতার স্বাস্থ্যসম্মত হতে হবে’



12. ifterনিউজ ডেস্ক::
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, রমজানে খোলা বাজারের ইফতার হতে হবে স্বাস্থ্যসম্মত। অস্বাস্থ্যকর খাবার ও পরিবেশ কোন ক্রমেই গ্রহনযোগ্য হবে না।

বুধবার বিকেলে রাজধানীর শাহবাগে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ৪ দিন ব্যাপী রাজধানীতে ইফতার প্রস্তুত কারকদের মধ্যে প্রশিক্ষণ কর্মসূচির ৩য় দিনে মন্ত্রী পরিদর্শনে এসে এসব কথা বলেন।

তিনি বলেন, খাবারে ভেজাল তো কোন ভাবেই গ্রহন যোগ্য নয়। আর ইফতারে ভেজাল ও অস্বাস্থ্য কর পরিবেশে তৈরি করলে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না। নগরবাসী অস্বাস্থ্যকর ইফতার বর্জনের জন্যও আহবান জানান মেনন।

৩য় দিনের মত এই অভিযান’টি আজিজ সুপার মার্কেট এলাকায় চালানো হয়। এসময় মন্ত্রী ইফতার প্রস্তুত কারকদের মধ্যে নিরাপদ এপ্রোন ও গ্লাভস বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব খোর্শেদ আলম চৌধুরীসহ অভিযান পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: