শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

খোকনকে ৭ মামলায় জামিন দিলো হাইকোর্ট



হরতাল- অবরোধে গাড়ি পোড়ানো ও নাশকতার অভিযোগে দায়ের হওয়া সাত মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে জামিন দিয়েছন হাইকোর্ট।

আজ রোববার এ বিষয়ে দায়ের করা এক আবেদনের শুনানি করে বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এএনএম বসির উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।

ঢাকায় একটি ও নরসিংদিতে ৬টি মোট সাত মামলায় আজ জামিন পেলেন খোকন।
আদালতের খোকনের পক্ষে শুনানী করেন সুপ্রিমকোর্ট বারের সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট সগীর হোসেন লিওন। পরে তিনি জামিনের বিষয়টি সাংবাদিকদের জানান।

অ্যাডভোকেট সগীর হোসেন লিওন জানান, গত ৪ মে নাশকতার অভিযোগে দায়ের হওয়া সাত মামলায় খোকনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। ঢাকা সিএমএম আদালতে নাশকতার ১৩ মামলায় আত্মসমর্পন করে জামিন আবেদন করেন বিএনপির এই নেতা।

শুনানি শেষে আদালত ছয় মামলায় জামিন আবেদন মঞ্জুর করলেও আরো সাতটি মামলায় জামিন না দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর থেকেই তিনি ঢাকার কেরানীগঞ্জ কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে আরো কয়েকটি মামলা থাকায় আপাতত তিনি মুক্তি পাচ্ছেন না।

২০১৫ সালের প্রথম দিকে বিএনপির ডাকা হরতাল অবরোধ কর্মসূচি চলকালে রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার পাঁচ মামলা, গুলশান ও কাফরুল থানায় চাঁদাবাজির অভিযোগে আরো দুটি মামলা দায়ের হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: