রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

খুসিক নির্বাচন : বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার না করতে হাইকোর্টের নির্দেশ



নিউজ ডেস্ক::খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সাধারণ সমর্থকদের গণগ্রেপ্তার না করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের গণগ্রেপ্তার করা কেন অবৈধ ঘোষণা করা হবে না কেন তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

সোমবার (১৪ মে) দুপুর সোয়া একটার দিকে বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), খুলনা মহানগর পুলিশের কমিশনার, খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) প্রতি এ নির্দেশ দিয়েছেন আদালত।

আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান রিটকারীর আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি জানান, গতকাল রবিবার হাইকোর্টে রিট আবেদনটি দায়ের করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: