মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

খুসিক নির্বাচন : বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার না করতে হাইকোর্টের নির্দেশ



নিউজ ডেস্ক::খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সাধারণ সমর্থকদের গণগ্রেপ্তার না করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের গণগ্রেপ্তার করা কেন অবৈধ ঘোষণা করা হবে না কেন তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

সোমবার (১৪ মে) দুপুর সোয়া একটার দিকে বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), খুলনা মহানগর পুলিশের কমিশনার, খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) প্রতি এ নির্দেশ দিয়েছেন আদালত।

আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান রিটকারীর আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি জানান, গতকাল রবিবার হাইকোর্টে রিট আবেদনটি দায়ের করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: