সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

খুসিক নির্বাচন : বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার না করতে হাইকোর্টের নির্দেশ



নিউজ ডেস্ক::খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সাধারণ সমর্থকদের গণগ্রেপ্তার না করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের গণগ্রেপ্তার করা কেন অবৈধ ঘোষণা করা হবে না কেন তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

সোমবার (১৪ মে) দুপুর সোয়া একটার দিকে বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), খুলনা মহানগর পুলিশের কমিশনার, খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) প্রতি এ নির্দেশ দিয়েছেন আদালত।

আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান রিটকারীর আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি জানান, গতকাল রবিবার হাইকোর্টে রিট আবেদনটি দায়ের করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: