শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

খুসিক নির্বাচন : বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার না করতে হাইকোর্টের নির্দেশ



নিউজ ডেস্ক::খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সাধারণ সমর্থকদের গণগ্রেপ্তার না করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে খুলনা সিটি করপোরেশনের নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের গণগ্রেপ্তার করা কেন অবৈধ ঘোষণা করা হবে না কেন তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

সোমবার (১৪ মে) দুপুর সোয়া একটার দিকে বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), খুলনা মহানগর পুলিশের কমিশনার, খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) প্রতি এ নির্দেশ দিয়েছেন আদালত।

আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান রিটকারীর আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি জানান, গতকাল রবিবার হাইকোর্টে রিট আবেদনটি দায়ের করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: