রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

খুলনায় রূপালী ব্যাংক থেকে ২৩ লাখ টাকা চুরি, চোর শনাক্ত



36. khilnaনিউজ ডেস্ক::
রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেডের খুলনা কর্পোরেট শাখা থেকে অভিনব কায়দায় এক নারী গ্রাহকের ২৩ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে নগরীর স্যার ইকবাল রোডের শাখায় এ ঘটনা ঘটে। ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। তবে তাকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

ওই নারী গ্রাহকের ছেলে শেখ মো. ইমরান উদ্দিন জানান, বৃহস্পতিবার তিনি ও তার মা চাঁদ সুলতানা স্যার ইকবাল রোডের আল আরাফাহ ইসলামী ব্যাংক থেকে ২৩ লাখ ৫০ হাজার টাকা তুলে রূপালী ব্যাংকে সঞ্চয়পত্র কেনার জন্য আসেন। ২৩ লাখ টাকা একটি সাদা-কালো রংয়ের কাপড়ের ব্যাগে রাখা ছিল।

তিনি জানান, দুপুর পৌনে একটার দিকে ইমরান তার মাকে ব্যাংকের অফিসার রওশন আরার টেবিলের সামনে বসিয়ে সঞ্চয়পত্রের কাগজপত্র সংগ্রহ ও প্রস্তুত করতে যান। টাকা ভর্তি ব্যাগটি মায়ের পায়ের কাছে টেবিলের নিচে রাখা ছিল। ১টা ৫ মিনিটে মায়ের কাছে গিয়ে দেখেন ব্যাগটি নেই। ইমরান বলেন, আমার মায়ের পাশে একটি নীল ফুলহাতা শার্ট, কালো সোয়েটার, গলায় মাফলার এবং লুঙ্গি পরিহিত এক ব্যক্তি দাঁড়িয়ে ছিল। তিনি মাকে বলেছিলেন- আপনার টাকা পড়ে গেছে। মেঝেতে কয়েকটি দশ টাকা ও বিশ টাকার নোট কুড়িয়ে তুলে দেখেন, ব্যাগটি নেই।

পরে ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ওই ব্যক্তি তার পকেট থেকে এসব টাকা মেঝেতে ফেল ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে বলে জানান ইমরান। খুলনা সদর থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, ঘটনার পর তিনি ব্যাংকে গিয়ে ভিডিও দেখেছি। চোরকে শনাক্ত করা গেছে।

তাকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি। ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক গৌরী ভাবনা অধিকারী বলেন, ক্যামেরা সবই দেখা যাচ্ছে। আশা করছি অতি শিগগির চোরকে ধরা সম্ভব হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: