মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

খুলনায় ব্যবসায়ীকে গুলি করে ২ লাখ টাকা ছিনতাই



full_106808938_1473188020নিউজ ডেস্ক: খুলনা মহানগরীর টিবি ক্রস রোডে শিকদার সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে গুলি করে ২ লাখ ১১ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তিনি মহানগরীর স্টেশন রোডে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে ফিরছিলেন।

জানা গেছে, দু’টি মোটরসাইকেলে করে মোট চারজন বাড়ির সামনে তার গতিরোধ করে ব্যাগের ভেতরে থাকা ২ লাখ ১১ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় ওই ব্যবসায়ী বাধা দিলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়ে। তবে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। ওই ব্যাগের মধ্যে থাকা ব্যাংকের দু’টি চেকও দুর্বৃত্তরা নিয়ে গেছে বলে ওই ব্যবসায়ী পুলিশকে জানিয়েছেন।

খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে গুলির কোন আলামত পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: