বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

খুলনায় বন্দুকযুদ্ধে দস্যু রাঙ্গা নিহত



8. bonduk juddhoনিউজ ডেস্ক::
খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সুন্দরবনের বনদস্যু রাঙ্গা বাহিনীর প্রধান আমির হোসেন রাঙ্গা নিহত হয়েছে। সোমবার ভোররাতে উপজেলার কুমখালি এলাকায় রাঙ্গার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলেই আমির হোসেন রাঙ্গা নিহত হয়। এসময় সেখান থেকে ১টি পিস্তল, ২টি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, আমির হোসেনের বাড়ি জেলার তেরখাদা এলাকায়। ২-৩ দিন পূর্বে সে পাইকগাছার হরিঢালী ইউনিয়নের নোয়াকাটিতে তার শ্বশুরবাড়ি নওশের বিশ্বাস ওরফে নশুর বাড়িতে এসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাইকগাছা থানার এসআই বিশ্বজিতের নেতৃত্বে থানা ও হরিঢালী ক্যাম্পের পুলিশের যৌথ অভিযানে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে গোলাবাটি মোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

সূত্র জানায়, ঐ সময় সে কপিলমুনির দিকে যাচ্ছিল। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে পুলিশ সুন্দরবনের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সুন্দরবনের নিকটবর্তী পাইকগাছার কুমখালি এলাকায় পৌঁছালে ঐ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার আক্কাস আলী জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: