শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

খুব শীঘ্রই সেনা মোতায়েনের সিদ্ধান্ত —সিইসি



6. ecনিউজ ডেস্ক::
প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমেদ বলেছেন, তিন সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েনের ব্যাপারে দুই একদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে। রবিবার নির্বাচন কমিশনে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এই কথা বলেন। সেনা মোতায়েনের ব্যাপারে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দুই-একদিনের মধ্যে এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

সব বাহিনীকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। হঠাৎ করে ডাক দিলে যেনো পাওয়া যায়। নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন নেই বলে কোন কোন মহল থেকে বলা হচ্ছে। এ বিষয়ে কমিশনের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কারও কিছু বলা সুযোগ নেই। সিদ্ধান্ত নেবো আমরা। আমরা সতর্কতার সঙ্গে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। নির্বাচনে সেনা মোতায়েন করতে বেশিরভাগ প্রার্থী দাবি জানিয়ে আসছেন এ বিষয়ে কমিশনের অবস্থান কি জানতে চাইলে তিনি বলেন, আমরা শুধু প্রার্থীদের কথা ভাবছি না। ভোটারদের কথাও আমাদের মাথায় আছে। ভোটারদের নিরাপত্তা দিতে যা যা করনীয় তাই করা হবে।

বেলা সোয়া ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় অর্থনৈতিক পরিষদ মিলনায়তনে এ বৈঠক শুরু হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন চার নির্বাচন কমিশনার, পুলিশের আইজি, বিজিবি ও র‌্যাব প্রধান, আনসার, কোস্টগার্ড, ডিজিএফআই, এনএসআই এর মহাপরিচালকবৃন্দ। বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি, সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারও ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: