বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

খুনের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::জীবন নাশের হুমকি দিয়ে দিনের পর দিন ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করতো দুই যুবক। এই অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় ওই ছাত্রী।

এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের খোদারবাজার এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, খোদারবাজার এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই ছাত্রী ও তার মা। তিনি পুরসভার সাফাই কর্মী।

ভুক্তভোগী নির্যাতিতা ওই ছাত্রীর মায়ের অভিযোগ, দিনের পর দিন হত্যার হুমকি দিয়ে মেয়েকে ধর্ষণ করতো একই এলাকার দুই যুবক শেখ ইমরান ও লালচাঁদ সিপাই। তিনি বলেন, তাদের সেই কাজে সাহায্য করতো ইমরানের স্ত্রী ও বাড়ির মালিক মহিউদ্দিন মণ্ডল।

নির্যাতিতার মা আরো বলেন, এই ঘটনার প্রতিবাদ করায় তাদেরকে বাড়ি ছাড়া করার হুমকি দেয়া হয়। এই অপমান সইতে না পেরে অবশেষে গত শুক্রবার রাতে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

ওই ছাত্রীর মা পুলিশকে জানিয়েছেন, আত্মহত্যা করার আগে মেয়ে সব ঘটনা বলে গেছে। তার বয়ানের ভিত্তিতেই বারুইপুর থানার পুলিশ ইমরান ও লালচাঁদ সিপাইকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে ধর্ষক ইমরানের স্ত্রী ও সেই বাড়ির মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে বলেও জানান পুলিশ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: