বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

‘খালেদা দেশ ছেড়ে পালাতে চেয়েছিল’



2. khaledaনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া পবিত্র ওমরা পালনের নামে দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন সাবেক স্বররাষ্ট্র প্রতিমন্ত্রী সামসুল হক টুকু।

তিনি বলেন, বেগম জিয়া যখন দেখলেন তার কোন নেতারাই তার পাশে নেই, তখন তিনি স্বেচ্ছায় পালাতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি(খালেদা) সেই প্রচেষ্টায় ব্যর্থ হয়েছেন।

শনিবার সন্ধায় পুরান পল্টনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ও আমরা নগরবাসী’র কার্যালয়ে ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

টুকু বলেন, বিএনপি ইসলাম কে ব্যবহার করে রাজনীতি করেছে। কিন্তু আজকে তাদের আসল রূপ উন্মোচিত হয়েছে। আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। ধর্মীয় গ্রন্থে আগুন দিয়েছে। এতেই প্রমানিত হয় তারা ধর্মকে নিজেদের স্বার্থে ব্যবহার করেছে। প্রকৃত পক্ষে বিএনপির হাতে ধর্ম নিরাপদ নয় বলেও মন্তব্য করেন সাবেক এই মন্ত্রী।

স্বররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। এজন্যই তাঁকে হত্যা করা হয়েছিল।

তিনি আরো বলেন, বেগম জিয়া বিগত সময়ে আন্দোলনের নামে সন্ত্রাস করে, দেশে ধ্বংসযজ্ঞ চালিয়ে যে ক্ষতি করেছেন বিশ্বব্যাংক তার একটি পরিমাণের হিসেব প্রকাশ করেছে; যা ২৫ হাজার কোটি টাকারও অধিক। তাই দেশ বিরোধী কর্মকান্ডের অপরাধে খালেদা জিয়া বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ও আমরা নগরবাসীর সভাপতি এড: জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্না, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভানেত্রী ফাতেমা জলিল সাথী, সংগঠনের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন টায়েল প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: