সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

‘খালেদা দেশ ছেড়ে পালাতে চেয়েছিল’



2. khaledaনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া পবিত্র ওমরা পালনের নামে দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন সাবেক স্বররাষ্ট্র প্রতিমন্ত্রী সামসুল হক টুকু।

তিনি বলেন, বেগম জিয়া যখন দেখলেন তার কোন নেতারাই তার পাশে নেই, তখন তিনি স্বেচ্ছায় পালাতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি(খালেদা) সেই প্রচেষ্টায় ব্যর্থ হয়েছেন।

শনিবার সন্ধায় পুরান পল্টনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ও আমরা নগরবাসী’র কার্যালয়ে ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

টুকু বলেন, বিএনপি ইসলাম কে ব্যবহার করে রাজনীতি করেছে। কিন্তু আজকে তাদের আসল রূপ উন্মোচিত হয়েছে। আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। ধর্মীয় গ্রন্থে আগুন দিয়েছে। এতেই প্রমানিত হয় তারা ধর্মকে নিজেদের স্বার্থে ব্যবহার করেছে। প্রকৃত পক্ষে বিএনপির হাতে ধর্ম নিরাপদ নয় বলেও মন্তব্য করেন সাবেক এই মন্ত্রী।

স্বররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। এজন্যই তাঁকে হত্যা করা হয়েছিল।

তিনি আরো বলেন, বেগম জিয়া বিগত সময়ে আন্দোলনের নামে সন্ত্রাস করে, দেশে ধ্বংসযজ্ঞ চালিয়ে যে ক্ষতি করেছেন বিশ্বব্যাংক তার একটি পরিমাণের হিসেব প্রকাশ করেছে; যা ২৫ হাজার কোটি টাকারও অধিক। তাই দেশ বিরোধী কর্মকান্ডের অপরাধে খালেদা জিয়া বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ও আমরা নগরবাসীর সভাপতি এড: জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্না, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভানেত্রী ফাতেমা জলিল সাথী, সংগঠনের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন টায়েল প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: