রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «  

ফিনল্যাণ্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ



শামীম বেপারী:: বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার মিথ্যা রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ফিনল্যাণ্ড বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফিনল্যাণ্ড শাখার সভাপতি কামরুল হাসান জনির সভাপতিত্বে ও ফিনল্যাণ্ড বিএনপির সাধারণ সম্পাদক জুলফিকার আশরাফ সাগরের সঞ্চালনায় ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকির দলীয় কাৰ্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার রায়ের পর বিক্ষোভ সমাবেশ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ফিনল্যাণ্ড বিএনপির সভাপতি বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের তীব্র সমালোচনা করে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভয় পেয়েই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে, সাজানো রায় দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চায়। খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এই মামলা ও রায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এবং যার কোনো ভিত্তি নেই।
রায়কে রাজনৈতিক প্রতিহিংসামূলক উল্লেখ করে বলেন, অনির্বাচিত সরকার সাংবিধানিক সকল প্রথা ও প্রতিষ্ঠানকে একে একে ধ্বংস করেছে। গণতন্ত্র,মানবাধিকার, আইনের শাসন, সামাজিক ন্যায়বিচার কিছুই এখন আর অবশিষ্ট নেই। মানুষের শেষ ভরসাস্থল বিচার বিভাগকেও তারা ধ্বংসকরে সংকীর্ণ রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ব্যবহার করে যাচ্ছে।

উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ফিনল্যাণ্ড বিএনপি´র সহ সভাপতি মহিউদদীন আহামেদ মানিক, জহিরুল ইসলাম নজরুল, ইমাম হোসেন পাবেল, জাহাঙ্গীর আলম, আবদুর রশীদ, দপ্তর সম্পাদক শামীম বেপারী, যুবদল সম্পাদক আসলাম ফকির লিটন, নুর মোহাম্মদ,ফয়েজ ঢালী,আবদুল হালিম,সীমান্ত ,রাফাত ঢালী,সাফাত ঢালী,হামীদুল ইসলাম প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: