মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

ফিনল্যাণ্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ



শামীম বেপারী:: বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার মিথ্যা রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ফিনল্যাণ্ড বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফিনল্যাণ্ড শাখার সভাপতি কামরুল হাসান জনির সভাপতিত্বে ও ফিনল্যাণ্ড বিএনপির সাধারণ সম্পাদক জুলফিকার আশরাফ সাগরের সঞ্চালনায় ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকির দলীয় কাৰ্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার রায়ের পর বিক্ষোভ সমাবেশ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ফিনল্যাণ্ড বিএনপির সভাপতি বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের তীব্র সমালোচনা করে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভয় পেয়েই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে, সাজানো রায় দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চায়। খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এই মামলা ও রায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এবং যার কোনো ভিত্তি নেই।
রায়কে রাজনৈতিক প্রতিহিংসামূলক উল্লেখ করে বলেন, অনির্বাচিত সরকার সাংবিধানিক সকল প্রথা ও প্রতিষ্ঠানকে একে একে ধ্বংস করেছে। গণতন্ত্র,মানবাধিকার, আইনের শাসন, সামাজিক ন্যায়বিচার কিছুই এখন আর অবশিষ্ট নেই। মানুষের শেষ ভরসাস্থল বিচার বিভাগকেও তারা ধ্বংসকরে সংকীর্ণ রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ব্যবহার করে যাচ্ছে।

উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ফিনল্যাণ্ড বিএনপি´র সহ সভাপতি মহিউদদীন আহামেদ মানিক, জহিরুল ইসলাম নজরুল, ইমাম হোসেন পাবেল, জাহাঙ্গীর আলম, আবদুর রশীদ, দপ্তর সম্পাদক শামীম বেপারী, যুবদল সম্পাদক আসলাম ফকির লিটন, নুর মোহাম্মদ,ফয়েজ ঢালী,আবদুল হালিম,সীমান্ত ,রাফাত ঢালী,সাফাত ঢালী,হামীদুল ইসলাম প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: