সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

ফিনল্যাণ্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ



শামীম বেপারী:: বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার মিথ্যা রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ফিনল্যাণ্ড বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফিনল্যাণ্ড শাখার সভাপতি কামরুল হাসান জনির সভাপতিত্বে ও ফিনল্যাণ্ড বিএনপির সাধারণ সম্পাদক জুলফিকার আশরাফ সাগরের সঞ্চালনায় ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকির দলীয় কাৰ্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার রায়ের পর বিক্ষোভ সমাবেশ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ফিনল্যাণ্ড বিএনপির সভাপতি বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের তীব্র সমালোচনা করে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভয় পেয়েই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে, সাজানো রায় দিয়ে রাজনীতি থেকে দূরে রাখতে চায়। খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এই মামলা ও রায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এবং যার কোনো ভিত্তি নেই।
রায়কে রাজনৈতিক প্রতিহিংসামূলক উল্লেখ করে বলেন, অনির্বাচিত সরকার সাংবিধানিক সকল প্রথা ও প্রতিষ্ঠানকে একে একে ধ্বংস করেছে। গণতন্ত্র,মানবাধিকার, আইনের শাসন, সামাজিক ন্যায়বিচার কিছুই এখন আর অবশিষ্ট নেই। মানুষের শেষ ভরসাস্থল বিচার বিভাগকেও তারা ধ্বংসকরে সংকীর্ণ রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য ব্যবহার করে যাচ্ছে।

উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ফিনল্যাণ্ড বিএনপি´র সহ সভাপতি মহিউদদীন আহামেদ মানিক, জহিরুল ইসলাম নজরুল, ইমাম হোসেন পাবেল, জাহাঙ্গীর আলম, আবদুর রশীদ, দপ্তর সম্পাদক শামীম বেপারী, যুবদল সম্পাদক আসলাম ফকির লিটন, নুর মোহাম্মদ,ফয়েজ ঢালী,আবদুল হালিম,সীমান্ত ,রাফাত ঢালী,সাফাত ঢালী,হামীদুল ইসলাম প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: