শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

খালেদা জিয়া আতঙ্ক ছড়িয়ে দেশে সন্ত্রাসকে উস্কে দিচ্ছে : সুরঞ্জিত



13. senনিউজ ডেস্ক::
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, রাজনীতিকে কিভাবে অস্থিশীল করা যায় সে প্রয়াস অব্যাহত রেখেছে বিএনপি। আদালতে গিয়ে খালেদা জিয়া আতঙ্ক ছড়িয়ে দেশে সন্ত্রাস, সংঘাত ও সহিংসতার রাজনীতিকে উস্কে দিচ্ছে। সংঘাত ও সহিংসতার রাজনীতি পরিহার করে গণতান্ত্রিক আন্দোলনে ফিরে আসেন। নয়তো এর পরিণতি হবে ভয়াবহ। সংঘাতের রাজনীতি বিএনপি উস্কে দিচ্ছে বলে মন্তব্য করেন তিনি।
শুক্রবার দুপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তন, কাকরাইলে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভাটির আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।

তিনি বলেন, আদালতে গিয়ে বিচারের মুখোমুখি হয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করুন। আমরা আপনাকে ফুলের মালা দিয়ে বরণ করবো। আর যদি প্রমাণ হয় আপনি দোষী সেই ব্যবস্থা আদালতই নিবে। আদালতে গিয়ে সহিংসতা চালাবেন এবং আদালতকে অবজ্ঞা করবেন তা গণতান্ত্রিক নেতা হিসাবে কাম্য নয়।
৫ জানুয়ারি আ. লীগের সমাবেশ পূর্বনিধারিত উল্লেখ করে সাবেক এ মন্ত্রী বলেন, এ তারিখে গণতন্ত্রের বিজয় দিবস পালন করবো আমরা। এর থেকে আ. লীগের কোন সম্ভবনা নেই। আপনারা(বিএনপি) অন্য কোনো দিন সমাবেশ করুন। আর প্রশাসনের কাছে আবেদন করুন এতে আমাদের কিছু বলার নেই।
আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, গাজীপুরের সভা একেবারে প্রশাসনিক বিষয়। আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রশাসন কি ব্যবস্থা নিবে এটা তাদের এখতিয়ার। আর একদিন আগে পরে সভা করলে কিছু যায় আসে না।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সহ সম্পাদক জাকির আহমেদ, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, মুক্তিযোদ্ধা আবদুল হাই কানু প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: