রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্পেন বিএনপির প্রতিবাদ সভা



প্রবাস ডেস্ক:: দলের কারাবন্দী চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে মাদ্রিদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে বিএনপির স্পেন শাখা। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হোসেন মনু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল ভূঁইয়া ও যুগ্ম-সাধারণ সম্পাদক জাকিউল ইসলাম জাকির, সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি আবুল খায়ের, এস এম আহমেদ মনির, মিল্টন ভূঁইয়া কচি, সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিন সরকার, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ, যুবদল নেতা কাজী জসিম, স্পেন বিএনপির যুগ্ম-সম্পাদক হুমায়ূন কবির রিগ্যান, পেয়ার হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় তারা বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের জন্য দেশে ও প্রবাসে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। এই গণআন্দোলন শুরু করতে আর বিলম্ব করা যাবে না। এই মুহূর্তে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। কারণ বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার, অনির্বাচিত সরকার। এই সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন এবং গণতন্ত্রের অধিকার ফিরে পাওয়া সম্ভব নয়। বেগম খালেদা জিয়াকে মুক্তি দিলেই একটি অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সুযোগ সৃষ্টি হবে এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে। এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে লড়াই চালিয়ে যাওয়ার আহ্বান জানান তারা।

সভায় স্পেন বিএনপির সহ-সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, আনোয়ারুল আজীম, যুগ্ম-সম্পাদক হেমায়েত খান, আমির হোসাইন, হাবীব আলী, জসিমউদ্দিন মাস্টারসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: