বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত



খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।  মঙ্গলবার সকালে বিএনপির প্রার্থী হিসেবে সাখাওয়াত হোসেনের নাম ঘোষণার পর স্থানীয় নেতাকর্মীদের উল্লাস করতে দেখা গেছে।

মনোনয়ন পাওয়ার পর অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান সাংবাদিকদের বলেন, আমি সর্ব প্রথম আল্লাহর লাখ লাখ শুকরিয়া আদায় করছি। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আমাকে নাসিক নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে যে সম্মান করেছেন তার এই সম্মান যেন ধরে রাখতে পারি সবার কাছে সেই দোয়া প্রার্থনা করছি। এছাড়া নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশাকে মূল্য দিয়ে আমাকে মনোনয়ন দেয়ায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি রাজপথের সৈনিক। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে বিএনপি অনেক কাজ করেছে। আশা করি আগামীতে বিএনপিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন উপহার দিতে পারবো। তবে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করা জরুরি।

সাখাওয়াত হোসেন খান বলেন, নাসিক নির্বাচনে সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ বিএনপিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন করতে পারলেই আমার সার্থকতা। তাই জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সাবেক এমপি আবুল কালাম, সাবেক এমপি গিয়াস উদ্দিনসহ দলের শীর্ষ নেতারা আমার অভিভাবক হয়ে কাজ করবেন বলে বিশ্বাস করি।

তিনি বলেন, আমি মনে করি নারায়ণগঞ্জ বিএনপিতে কোনো রকম কোন্দল নেই। সবাই ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আর নাসিক নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে নারায়ণগঞ্জকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী হিসেবে লড়ছেন। তিনি সাত খুনের বিচারের দাবিতে আন্দোলন করে আলোচনায় আসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: