শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «   মাদকের বিরুদ্ধে যৌথ দল গঠন করবে যুক্তরাষ্ট্র-মেক্সিকো  » «   উট কিনলেন নায়িকা শিমলা  » «   আন্দোলনে নামার সময় জানাল বিএনপি  » «   সব জায়গায় জিয়া পরিবারের ভুল দেখেন প্রধানমন্ত্রী : ফখরুল  » «  

খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত



খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।  মঙ্গলবার সকালে বিএনপির প্রার্থী হিসেবে সাখাওয়াত হোসেনের নাম ঘোষণার পর স্থানীয় নেতাকর্মীদের উল্লাস করতে দেখা গেছে।

মনোনয়ন পাওয়ার পর অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান সাংবাদিকদের বলেন, আমি সর্ব প্রথম আল্লাহর লাখ লাখ শুকরিয়া আদায় করছি। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আমাকে নাসিক নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে যে সম্মান করেছেন তার এই সম্মান যেন ধরে রাখতে পারি সবার কাছে সেই দোয়া প্রার্থনা করছি। এছাড়া নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশাকে মূল্য দিয়ে আমাকে মনোনয়ন দেয়ায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি রাজপথের সৈনিক। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে বিএনপি অনেক কাজ করেছে। আশা করি আগামীতে বিএনপিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন উপহার দিতে পারবো। তবে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করা জরুরি।

সাখাওয়াত হোসেন খান বলেন, নাসিক নির্বাচনে সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ বিএনপিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন করতে পারলেই আমার সার্থকতা। তাই জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সাবেক এমপি আবুল কালাম, সাবেক এমপি গিয়াস উদ্দিনসহ দলের শীর্ষ নেতারা আমার অভিভাবক হয়ে কাজ করবেন বলে বিশ্বাস করি।

তিনি বলেন, আমি মনে করি নারায়ণগঞ্জ বিএনপিতে কোনো রকম কোন্দল নেই। সবাই ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আর নাসিক নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে নারায়ণগঞ্জকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী হিসেবে লড়ছেন। তিনি সাত খুনের বিচারের দাবিতে আন্দোলন করে আলোচনায় আসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: