সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত



খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।  মঙ্গলবার সকালে বিএনপির প্রার্থী হিসেবে সাখাওয়াত হোসেনের নাম ঘোষণার পর স্থানীয় নেতাকর্মীদের উল্লাস করতে দেখা গেছে।

মনোনয়ন পাওয়ার পর অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান সাংবাদিকদের বলেন, আমি সর্ব প্রথম আল্লাহর লাখ লাখ শুকরিয়া আদায় করছি। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আমাকে নাসিক নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে যে সম্মান করেছেন তার এই সম্মান যেন ধরে রাখতে পারি সবার কাছে সেই দোয়া প্রার্থনা করছি। এছাড়া নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশাকে মূল্য দিয়ে আমাকে মনোনয়ন দেয়ায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি রাজপথের সৈনিক। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে বিএনপি অনেক কাজ করেছে। আশা করি আগামীতে বিএনপিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন উপহার দিতে পারবো। তবে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করা জরুরি।

সাখাওয়াত হোসেন খান বলেন, নাসিক নির্বাচনে সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ বিএনপিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন করতে পারলেই আমার সার্থকতা। তাই জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সাবেক এমপি আবুল কালাম, সাবেক এমপি গিয়াস উদ্দিনসহ দলের শীর্ষ নেতারা আমার অভিভাবক হয়ে কাজ করবেন বলে বিশ্বাস করি।

তিনি বলেন, আমি মনে করি নারায়ণগঞ্জ বিএনপিতে কোনো রকম কোন্দল নেই। সবাই ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আর নাসিক নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে নারায়ণগঞ্জকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী হিসেবে লড়ছেন। তিনি সাত খুনের বিচারের দাবিতে আন্দোলন করে আলোচনায় আসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: