শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত



খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞ সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।  মঙ্গলবার সকালে বিএনপির প্রার্থী হিসেবে সাখাওয়াত হোসেনের নাম ঘোষণার পর স্থানীয় নেতাকর্মীদের উল্লাস করতে দেখা গেছে।

মনোনয়ন পাওয়ার পর অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান সাংবাদিকদের বলেন, আমি সর্ব প্রথম আল্লাহর লাখ লাখ শুকরিয়া আদায় করছি। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আমাকে নাসিক নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে যে সম্মান করেছেন তার এই সম্মান যেন ধরে রাখতে পারি সবার কাছে সেই দোয়া প্রার্থনা করছি। এছাড়া নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশাকে মূল্য দিয়ে আমাকে মনোনয়ন দেয়ায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি রাজপথের সৈনিক। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে বিএনপি অনেক কাজ করেছে। আশা করি আগামীতে বিএনপিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন উপহার দিতে পারবো। তবে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করা জরুরি।

সাখাওয়াত হোসেন খান বলেন, নাসিক নির্বাচনে সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জ বিএনপিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন করতে পারলেই আমার সার্থকতা। তাই জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, সাবেক এমপি আবুল কালাম, সাবেক এমপি গিয়াস উদ্দিনসহ দলের শীর্ষ নেতারা আমার অভিভাবক হয়ে কাজ করবেন বলে বিশ্বাস করি।

তিনি বলেন, আমি মনে করি নারায়ণগঞ্জ বিএনপিতে কোনো রকম কোন্দল নেই। সবাই ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আর নাসিক নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে নারায়ণগঞ্জকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী হিসেবে লড়ছেন। তিনি সাত খুনের বিচারের দাবিতে আন্দোলন করে আলোচনায় আসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: