বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে দিনমজুর শ্রমিকদের বিক্ষোভ



index5নিউজ ডেস্ক :: চলমান হরতার-অবরোধ প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ের সামনে ৮৬ নম্বর রোডের প্রবেশমুখে বিক্ষোভ করেছে তৃণমূল দিন মজুর সমিতি।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তারা এ বিক্ষোভ করে।এ সময় ৪০ থেকে ৫০ জন শ্রমিক উপস্থিত ছিলেন।
তৃণমূল দিনমজুর সমিতির সভাপতি ও গোলখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মিন্টু বলেন, শ্রমিকেরা কাজ করে জীবন চালায়। হরতাল অবরোধের কারণে তারা করতে পারে না। তাই হরতাল- অবরোধ প্রত্যাহারের দাবিতে এখানে এসেছি। আমরা হরতাল অবরোধ চাই না।
অপরদিকে জুতা শিল্প সমবায় সমিতির সভাপতি ও লাঙ্গলকোর্ট ইউনিয়নের আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, আমরা ব্যবসা করে খাই। রাজনীতি করি না। বাঁচার তাগিদে ব্যবসার কারণে হরতাল অবরোধ চাই না। হরতাল অবরোধ প্রত্যাহার চাই।
এসময় ঝুড়ি, কোদাল, খুন্তি উঁচিয়ে ‘ভাত দে কাপড় দে নইলে অবরোধ তুলে নে’ বলে পুরুষ-মহিলা শ্রমিকরা স্লোগান দিতে থাকে। প্রায় ১০ মিনিট স্লোগান দিয়ে তারা চলে যায়।
জানা গেছে, জহিরুল হক মিন্টু ও আব্দুর রাজ্জাক ঢাকা-নারায়নগঞ্জ চলাচলকারী বন্ধন পরিবহনের দুটি বাস ভাড়া করে রাজধানীর নাজিরা বাজার থেকে ৩৫০ টাকা করে চুক্তি নিয়ে এসেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: