বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে দিনমজুর শ্রমিকদের বিক্ষোভ



index5নিউজ ডেস্ক :: চলমান হরতার-অবরোধ প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ের সামনে ৮৬ নম্বর রোডের প্রবেশমুখে বিক্ষোভ করেছে তৃণমূল দিন মজুর সমিতি।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তারা এ বিক্ষোভ করে।এ সময় ৪০ থেকে ৫০ জন শ্রমিক উপস্থিত ছিলেন।
তৃণমূল দিনমজুর সমিতির সভাপতি ও গোলখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মিন্টু বলেন, শ্রমিকেরা কাজ করে জীবন চালায়। হরতাল অবরোধের কারণে তারা করতে পারে না। তাই হরতাল- অবরোধ প্রত্যাহারের দাবিতে এখানে এসেছি। আমরা হরতাল অবরোধ চাই না।
অপরদিকে জুতা শিল্প সমবায় সমিতির সভাপতি ও লাঙ্গলকোর্ট ইউনিয়নের আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, আমরা ব্যবসা করে খাই। রাজনীতি করি না। বাঁচার তাগিদে ব্যবসার কারণে হরতাল অবরোধ চাই না। হরতাল অবরোধ প্রত্যাহার চাই।
এসময় ঝুড়ি, কোদাল, খুন্তি উঁচিয়ে ‘ভাত দে কাপড় দে নইলে অবরোধ তুলে নে’ বলে পুরুষ-মহিলা শ্রমিকরা স্লোগান দিতে থাকে। প্রায় ১০ মিনিট স্লোগান দিয়ে তারা চলে যায়।
জানা গেছে, জহিরুল হক মিন্টু ও আব্দুর রাজ্জাক ঢাকা-নারায়নগঞ্জ চলাচলকারী বন্ধন পরিবহনের দুটি বাস ভাড়া করে রাজধানীর নাজিরা বাজার থেকে ৩৫০ টাকা করে চুক্তি নিয়ে এসেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: