সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে দিনমজুর শ্রমিকদের বিক্ষোভ



index5নিউজ ডেস্ক :: চলমান হরতার-অবরোধ প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ের সামনে ৮৬ নম্বর রোডের প্রবেশমুখে বিক্ষোভ করেছে তৃণমূল দিন মজুর সমিতি।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তারা এ বিক্ষোভ করে।এ সময় ৪০ থেকে ৫০ জন শ্রমিক উপস্থিত ছিলেন।
তৃণমূল দিনমজুর সমিতির সভাপতি ও গোলখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মিন্টু বলেন, শ্রমিকেরা কাজ করে জীবন চালায়। হরতাল অবরোধের কারণে তারা করতে পারে না। তাই হরতাল- অবরোধ প্রত্যাহারের দাবিতে এখানে এসেছি। আমরা হরতাল অবরোধ চাই না।
অপরদিকে জুতা শিল্প সমবায় সমিতির সভাপতি ও লাঙ্গলকোর্ট ইউনিয়নের আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, আমরা ব্যবসা করে খাই। রাজনীতি করি না। বাঁচার তাগিদে ব্যবসার কারণে হরতাল অবরোধ চাই না। হরতাল অবরোধ প্রত্যাহার চাই।
এসময় ঝুড়ি, কোদাল, খুন্তি উঁচিয়ে ‘ভাত দে কাপড় দে নইলে অবরোধ তুলে নে’ বলে পুরুষ-মহিলা শ্রমিকরা স্লোগান দিতে থাকে। প্রায় ১০ মিনিট স্লোগান দিয়ে তারা চলে যায়।
জানা গেছে, জহিরুল হক মিন্টু ও আব্দুর রাজ্জাক ঢাকা-নারায়নগঞ্জ চলাচলকারী বন্ধন পরিবহনের দুটি বাস ভাড়া করে রাজধানীর নাজিরা বাজার থেকে ৩৫০ টাকা করে চুক্তি নিয়ে এসেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: