রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

খালেদা জিয়ার কার্যালয়ের সামনে দিনমজুর শ্রমিকদের বিক্ষোভ



index5নিউজ ডেস্ক :: চলমান হরতার-অবরোধ প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ের সামনে ৮৬ নম্বর রোডের প্রবেশমুখে বিক্ষোভ করেছে তৃণমূল দিন মজুর সমিতি।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে তারা এ বিক্ষোভ করে।এ সময় ৪০ থেকে ৫০ জন শ্রমিক উপস্থিত ছিলেন।
তৃণমূল দিনমজুর সমিতির সভাপতি ও গোলখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মিন্টু বলেন, শ্রমিকেরা কাজ করে জীবন চালায়। হরতাল অবরোধের কারণে তারা করতে পারে না। তাই হরতাল- অবরোধ প্রত্যাহারের দাবিতে এখানে এসেছি। আমরা হরতাল অবরোধ চাই না।
অপরদিকে জুতা শিল্প সমবায় সমিতির সভাপতি ও লাঙ্গলকোর্ট ইউনিয়নের আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, আমরা ব্যবসা করে খাই। রাজনীতি করি না। বাঁচার তাগিদে ব্যবসার কারণে হরতাল অবরোধ চাই না। হরতাল অবরোধ প্রত্যাহার চাই।
এসময় ঝুড়ি, কোদাল, খুন্তি উঁচিয়ে ‘ভাত দে কাপড় দে নইলে অবরোধ তুলে নে’ বলে পুরুষ-মহিলা শ্রমিকরা স্লোগান দিতে থাকে। প্রায় ১০ মিনিট স্লোগান দিয়ে তারা চলে যায়।
জানা গেছে, জহিরুল হক মিন্টু ও আব্দুর রাজ্জাক ঢাকা-নারায়নগঞ্জ চলাচলকারী বন্ধন পরিবহনের দুটি বাস ভাড়া করে রাজধানীর নাজিরা বাজার থেকে ৩৫০ টাকা করে চুক্তি নিয়ে এসেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: