বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

খালেদা জিয়ার অন্যদেশ আছে : সুনামগঞ্জে অর্থমন্ত্রী



35. abul malসুনামগঞ্জ প্রতিনিধি::
খালেদা জিয়া এই দেশের সরকার, গর্ভমেন্ট কিছুই স্বীকার করেন না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি বলেন, তার অন্যদেশ আছে। কিসের ওপর কেন সংলাপ হবে, সংলাপের কোনও চান্স নেই। বৃহস্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভায় নাগরিক মতবিনিময় সভার আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে অর্থমন্ত্রী শহরের হোসেন বখত চত্বর ও বিকেল ৪টায় সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় পৌর মেয়র আয়ুব বখত জগলুলের সভাপতিত্বে গণ-সংবর্ধনায় বক্তব্য রাখেন। জেলা যুবলীগ নেতা জীতেন্দ্র তালুকদার পিন্টু ও পৌর কাউন্সিলর মনীষ কান্তি দে মিন্টুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী)। সভায় বক্তারা সুনামগঞ্জের উন্নয়নে অর্থমন্ত্রীর ভূমিকা আরও জোরালো করার দাবি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: