মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

খালেদা খুনিদের নেতা, বাংলা ভাইয়ের মা : প্রধানমন্ত্রী



pm parlamentনিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জামায়াতকে সঙ্গে নিয়ে খালেদা জিয়া জঙ্গি সন্ত্রাসী ও দস্যুবৃত্তি করছে। খালেদা জিয়া কোনও মানুষের নেতা নন তিনি খুনিদের নেতা। খালেদা জিয়া একটা খুনি। বাংলা ভাইয়ের মা। এদের রাজনীতি করার কোনও অধিকার নেই। জনগণ যদি চায় তাহলে এদের রাজনীতি এমনিতেই নিষিদ্ধ হবে।

জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে একাধিক সম্পূরক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া জনরোষ থেকে বাঁচার জন্য নিজের অফিসে তারকাঁটা বেড়া দিয়ে নিজেকে সুরক্ষিত করছে। তার অপকর্মের জন্য মানুষ এমনভাবে খেপেছে যেকোনও সময় তাকে আক্রমণ করতে পারে।

দশম জাতীয় সংসদের ৫ম অধিবেশন পাঁচদিন মূলতবির পর আজ বুধবার বিকেল ৪টা ৩১ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অাবার শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: