শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘খালেদা ইবলিশের সঙ্গেও হাত মেলাতে চান’



19নিউজ ডেস্ক : খালেদা জিয়া ক্ষমতায় যেতে প্রয়োজনে ইবলিশের সঙ্গেও হাত মেলাতে চান বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

বুধবার (১৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘ধর্মযাজক, দেশি-বিদেশি নাগরিক হত্যা, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল’ শীর্ষক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন এ মানববন্ধনের আয়োজন করে।

খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ করে শাজাহান খান বলেন, ‘আপনি আসলাম সাহেবকে দিয়ে মুসলিম উম্মাহের বড় শত্রু মোসাদের সঙ্গে বৈঠক করিয়েছেন। আপনি ষড়যন্ত্র, চক্রান্ত করছেন’।

প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘যারা সন্ত্রাস করছে, তাদের সঙ্গে কোনো আপোস নয়, কঠোর ব্যবস্থা নিতে হবে। শ্রমিক-কর্মচারীরা আপনার পাশে আছেন’।

মন্ত্রী আরও বলেন, ঈদ-উল ফিতরের নামাজ আদায় না করে ঈদের জামাতে যারা হামলা করেছে, তাদের হামলার নমুনা আইএস বা আল-কায়দার মতো নয়।

সন্ত্রাসী সংগঠন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গুলশান ও শোলাকিয়ায় হামলা চালিয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে মতবিনিময় সভা, সেমিনার, মানববন্ধন ও প্রতিরোধ গড়ে তোলার কর্মসূচি নেওয়া হবে বলেও জানান তিনি।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, অভিনেত্রী রোকেয়া প্রাচী, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: