শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

খালেদার সাক্ষ্যগ্রহণ আজ



khaleda-zia2-300x192নিউজ ডেস্ক:: বুধবার পুনরায় সাক্ষ্য গ্রহণ করা হবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলা দুটির সাক্ষ্যগ্রহণ হবে।
সাক্ষ্যগ্রহণ করা হবে পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ আদালতে।
গত ৮ ডিসেম্বর খালেদার জিয়ার অনুপস্থিতিতে আইনজীবীদের ব্যাপক হট্টগোলের মধ্যে দুই মামলার বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক হারুন-অর-রশীদের সাক্ষ্য গ্রহণ শুরু করেন আদালত।
উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় নিম্ন আদালতে চার্জ আমলে নেয়া হয় ২০০৯ সালের ৭ সেপ্টেম্বর। চার্জ আমলে নেয়ার বৈধতা চ্যালেঞ্জ করে আবেদন করা হলে হাইকোর্টে ২০০৯ সালের ১৫ অক্টোবর একটি রুল জারি করেন। ২০১১ সালর ১৪ ডিসেম্বর ওই রুল খারিজ হয়ে যায়। হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল দায়ের করা হয় ২০১২ সালের ২৬ ফেব্রুয়ারি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: