বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

খালেদার সঙ্গে বৈঠকের পর জামায়াতের সিদ্ধান্ত পরিবর্তন



নিউজ ডেস্ক::ঢাকা উত্তর সিটিতে (ডিএনসিসি) উপ-নির্বাচনে ২০ দলীয় জোটের পধান শরিক দল জামায়াতে ইসলামী প্রার্থী প্রত্যাহার করে নেবে।

সোমবার (৮ জানয়ারি) রাতে খালেদা জিয়ার সঙ্গে জোট নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে। গত ৩ জানুয়ারি ঢাকা উত্তর সিটিতে আমির ও নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ সেলিম উদ্দিনকে দলীয় সম্ভাব্য প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছিল ২০ দলীয় জোটের শরিক জামায়াত।

বৈঠকে অংশ নেওয়া বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া বলেন, সোমবার রাতে খালেদা জিয়ার সঙ্গে আলোচনা হয়েছে। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বলা হয়েছে, ‘শিডিউল প্রকাশের আগে অনেকেই মনোনয়নপ্রত্যাশী হতে পারেন। তবে খালেদা জিয়ার সিদ্ধান্তই চূড়ান্ত। তিনি যে প্রার্থী মনোনয়ন দেবেন, তাঁর পক্ষেই জোটের শরিক হিসেবে জামায়াতে ইসলামী থাকবে।’

তিনি আরো জানান, বৈঠকে খালেদা জিয়ার মামলা নিয়ে আলোচনা হয়। জোট নেতারা বলেছেন, বিএনপিপ্রধানকে মাইনাস করে কোনো নির্বাচন হবে না। সে নির্বাচনে কেউ অংশও নেবে না।

তিনি জানান, চলতি মাসে একটি আইনজীবী সমাবেশ এবং আরেকটি আলেম-উলামা সমাবেশ করার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: