বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

খালেদার সঙ্গে বৈঠকের পর জামায়াতের সিদ্ধান্ত পরিবর্তন



নিউজ ডেস্ক::ঢাকা উত্তর সিটিতে (ডিএনসিসি) উপ-নির্বাচনে ২০ দলীয় জোটের পধান শরিক দল জামায়াতে ইসলামী প্রার্থী প্রত্যাহার করে নেবে।

সোমবার (৮ জানয়ারি) রাতে খালেদা জিয়ার সঙ্গে জোট নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে। গত ৩ জানুয়ারি ঢাকা উত্তর সিটিতে আমির ও নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ সেলিম উদ্দিনকে দলীয় সম্ভাব্য প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছিল ২০ দলীয় জোটের শরিক জামায়াত।

বৈঠকে অংশ নেওয়া বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া বলেন, সোমবার রাতে খালেদা জিয়ার সঙ্গে আলোচনা হয়েছে। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বলা হয়েছে, ‘শিডিউল প্রকাশের আগে অনেকেই মনোনয়নপ্রত্যাশী হতে পারেন। তবে খালেদা জিয়ার সিদ্ধান্তই চূড়ান্ত। তিনি যে প্রার্থী মনোনয়ন দেবেন, তাঁর পক্ষেই জোটের শরিক হিসেবে জামায়াতে ইসলামী থাকবে।’

তিনি আরো জানান, বৈঠকে খালেদা জিয়ার মামলা নিয়ে আলোচনা হয়। জোট নেতারা বলেছেন, বিএনপিপ্রধানকে মাইনাস করে কোনো নির্বাচন হবে না। সে নির্বাচনে কেউ অংশও নেবে না।

তিনি জানান, চলতি মাসে একটি আইনজীবী সমাবেশ এবং আরেকটি আলেম-উলামা সমাবেশ করার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: