শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

খালেদার লন্ডন সফর: চক্রান্তের কবলে দেশের রাজনীতি



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক (এমপি) বলেছেন, বেগম খালেদা জিয়ার লন্ডন মিশনের পর থেকে বাংলাদেশের রাজনীতি, আইন-আদালত গণতন্ত্র দেশি-বিদেশি চক্রান্তের কবলে পড়ছে। এসব ষড়যন্ত্রবাজ ও তাদের দোসরদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ সকলকে নিয়ে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে।

বুধবার (২৩ আগস্ট) মোহাম্মদপুর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, জাতির পিতার চিন্তা-চেতনা ছিল বাংলা, বাঙ্গালি ও বাংলাদেশ। সমগ্র জাতির কাছে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ এক ও অভিন্ন সত্ত্বা। তাঁর বিরুদ্ধে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ষড়যন্ত্র করলে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে ধাবমান।

তিনি আরও বলেন, ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, মাথাপিছু আয় বৃদ্ধি, নিজস্ব পদ্মাসেতু নির্মাণসহ প্রতিটি সূচকে দেশ এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়েই বঙ্গবন্ধু হত্যার বদলা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: