বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

খালেদার লন্ডন সফর: চক্রান্তের কবলে দেশের রাজনীতি



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক (এমপি) বলেছেন, বেগম খালেদা জিয়ার লন্ডন মিশনের পর থেকে বাংলাদেশের রাজনীতি, আইন-আদালত গণতন্ত্র দেশি-বিদেশি চক্রান্তের কবলে পড়ছে। এসব ষড়যন্ত্রবাজ ও তাদের দোসরদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ সকলকে নিয়ে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে।

বুধবার (২৩ আগস্ট) মোহাম্মদপুর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, জাতির পিতার চিন্তা-চেতনা ছিল বাংলা, বাঙ্গালি ও বাংলাদেশ। সমগ্র জাতির কাছে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ এক ও অভিন্ন সত্ত্বা। তাঁর বিরুদ্ধে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ষড়যন্ত্র করলে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে ধাবমান।

তিনি আরও বলেন, ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, মাথাপিছু আয় বৃদ্ধি, নিজস্ব পদ্মাসেতু নির্মাণসহ প্রতিটি সূচকে দেশ এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়েই বঙ্গবন্ধু হত্যার বদলা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: