সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

খালেদার লন্ডন সফর: চক্রান্তের কবলে দেশের রাজনীতি



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক (এমপি) বলেছেন, বেগম খালেদা জিয়ার লন্ডন মিশনের পর থেকে বাংলাদেশের রাজনীতি, আইন-আদালত গণতন্ত্র দেশি-বিদেশি চক্রান্তের কবলে পড়ছে। এসব ষড়যন্ত্রবাজ ও তাদের দোসরদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ সকলকে নিয়ে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে।

বুধবার (২৩ আগস্ট) মোহাম্মদপুর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, জাতির পিতার চিন্তা-চেতনা ছিল বাংলা, বাঙ্গালি ও বাংলাদেশ। সমগ্র জাতির কাছে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ এক ও অভিন্ন সত্ত্বা। তাঁর বিরুদ্ধে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ষড়যন্ত্র করলে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে ধাবমান।

তিনি আরও বলেন, ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, মাথাপিছু আয় বৃদ্ধি, নিজস্ব পদ্মাসেতু নির্মাণসহ প্রতিটি সূচকে দেশ এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়েই বঙ্গবন্ধু হত্যার বদলা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: