শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে: ড. জাফর ইকবাল  » «   উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «  

খালেদার লন্ডন সফর: চক্রান্তের কবলে দেশের রাজনীতি



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক (এমপি) বলেছেন, বেগম খালেদা জিয়ার লন্ডন মিশনের পর থেকে বাংলাদেশের রাজনীতি, আইন-আদালত গণতন্ত্র দেশি-বিদেশি চক্রান্তের কবলে পড়ছে। এসব ষড়যন্ত্রবাজ ও তাদের দোসরদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীসহ সকলকে নিয়ে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে।

বুধবার (২৩ আগস্ট) মোহাম্মদপুর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, জাতির পিতার চিন্তা-চেতনা ছিল বাংলা, বাঙ্গালি ও বাংলাদেশ। সমগ্র জাতির কাছে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আজ এক ও অভিন্ন সত্ত্বা। তাঁর বিরুদ্ধে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ষড়যন্ত্র করলে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে ধাবমান।

তিনি আরও বলেন, ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, মাথাপিছু আয় বৃদ্ধি, নিজস্ব পদ্মাসেতু নির্মাণসহ প্রতিটি সূচকে দেশ এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়েই বঙ্গবন্ধু হত্যার বদলা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: