মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

খালেদার দেখা পেতে ফের কারাফটকে যাবেন আইনজীবীরা



নিউজ ডেস্ক:: দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে ফের কারাফটকে যাবেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার। আজ বুধবার বিকেল ৩টায় নাজিমউদ্দিন রোডের পুরানো কারাগারে যাবেন তারা।আইনজীবীরা জানিয়েছেন, আজ বিকাল ৩টায় আবারও তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাফটকে যাবেন।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার। এ সময় তারা কারাফটকের সামনে প্রায় এক ঘণ্টা অবস্থান করেও দেখা না পেয়ে ফিরে আসেন।

এ বিষয়ে অ্যাডভোকেট সানাউল্লাহ বলেন,মঙ্গলবার আমরা গিয়ে সেখানে এক ঘণ্টা অপেক্ষা করেছিলাম।কারা কর্তৃপক্ষ আমাদের বলেছে,আজ দেখা হবে না।তিনি আরো বলেন,২০ সেপ্টেম্বর মামলার তারিখ নির্ধারণ ছিল।আমাদের দেখা করতে না দিলে আমরা কীভাবে আদালতকে সহযোগিতা করব।বুধবার আবার দেখা করতে আসব।যদি না পারি সেটি আদালতকে জানাব।

সানাউল্লাহ বলেন,আমাদের মামলার ব্যাপারে নির্দেশনা নেয়ার প্রয়োজন ছিল।আদালতের আদেশের পরও দেখা করতে পারিনি।বুধবার আবারও ৩টায় আমরা আসব।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত হয়ে একই বছরের ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরানো ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন খালেদা জিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: