শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

খালেদার ডিমেনসিয়া রোগ হয়েছে : হাছান মাহমুদ



নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে রবীন্দ্র সরোবর মঞ্চে বর্তমান সরকারের চার বছরপূর্তি উপলক্ষে বাংলার মুখ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এমন দাবি করেন।

পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, কিছু কিছু মানুষ বুড়ো হলে এক ধরণের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল তাবোল কথা বলে। এই রোগ বুড়ো হনুমান এবং বানরেরও হয়ে থাকে। সম্ভবত এই রোগে ওনাকে ধরেছে তাই তিনি হয়তো পদ্মা সেতু নিয়ে আবোল তাবোল বকছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। মানুষের মাথাপিছু আয় ৯ শত ডলার থেকে ১৭ শত ডলারে উন্নীত হয়েছে। মানুষের ক্রয় ক্ষমতা আগের তুলনায় দ্বিগুনের চেয়ে বেড়েছে। দেশে গত নয় বছরে যে সব উন্নয়ন হয়েছে নয় বছর আগে এর লেশমাত্রও ছিলো না।

তিনি বলেন, এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে, ডিজিটাল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশে এখন প্রায় সবার হাতে মোবাইল ফোন। ১৬কোটি মানুষের হাতে প্রায় ১৪ কোটি সিম। এখন চাইলে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে মুহূর্তেই অন্যের কাছে টাকা পাঠিয়ে দিতে পারে।

আয়োজক সংঠনের সভাপতি সাইফুল আলম বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মির্জা এম এ জলিল, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বাংলার মুখের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল শামিম প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: