রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

খালেদাকে নাসিম‘তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, মায়া কান্না করে লাভ নেই’



নিউজ ডেস্ক::আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বাঙ্গালী জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বিএনপি তাদের দোসর জামাতকে নিয়ে আবারও মাঠে নামছে নির্বাচন ভন্ডুল করার জন্য। মুক্তিযোদ্ধা জনতাকে সতর্ক থাকতে হবে, ওরা ক্ষমতায গেলে জাতীয় অস্তিত্ব বিপন্ন হবে, আবারও ২১ আগষ্টের ভয়াবহ হত্যাযজ্ঞের পুনরাবৃত্তি ঘটবে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন তিনি। জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বিএনপি জনগণের কাছে ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে। বন্দুকের নল দিয়ে ক্ষমতা দখল করে যারা গণতন্ত্র হরণ করেছিল তারাই এখন গণতন্ত্রের জন্য মায়া কান্না করছে।

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। ম, ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, আবু ইউসুফ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, হাজী ইসহাক আলী ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন।

মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি চ্যালেজ্ঞের নির্বাচন। এ নির্বাচনে কোন ব্যক্তির অহমিকার জন্য স্বাধীনতার প্রতীক যেন পরাজিত না হয় সে জন্য সতর্ক থাকার আহবান জানিয়ে নাসিম আরো বলেছেন, নির্বাচনের বাজনা বেজে গেছে।

বিএনপি সহ সকল দলকে তিনি নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়ে খালেদার জিয়ার উদ্দেশ্যে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে। এ জন্য দাবী বা মায়া কান্না করে লাভ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। সে নির্বাচনে কেউ যেন মাঠ ছেড়ে পালিয়ে না যান বলেও তিনি খালেদা জিয়ার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের একজন সাহসী নেত্রী উল্লেখ করে বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করে দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন এতো বড় অর্জন বিশ্বের কোন নেতা করতে পারেন নি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল বলেও তিনি মন্তব্য করেন। তিনি তাঁর জামাতাকে আগামী নির্বাচনে ভোট দেবার আহবান জানিয়ে সিরাজগঞ্জে ৬টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান।

এর আগে প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধনী ফলক উন্মোচন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: