সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেদারল্যান্ডে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে লাল গালিচা সংবর্ধনা  » «   বাজারে অ্যাপলের নতুন ল্যাপটপ  » «   বেলকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল: পেরেজ  » «   চায়ের বিজ্ঞাপনে ঐন্দ্রিলা  » «   দলের হারে যাকে দায়ী করছেন ক্রোয়েশিয়ার কোচ  » «   সিরিয়ায় ইসরায়েলের রকেট হামলায় ৯ সেনা নিহত  » «   ট্রাম্প-পুতিনের বৈঠকে কি হতে যাচ্ছে?  » «   আকর্ষণীয় চোখের কৌশল  » «   ভয়ে ‘মসজিদের ওযুখানায়’ রাত কাটাচ্ছে তরুণী!  » «   রাতে দেশ ছাড়ছেন মাশরাফি  » «   বিজয় উল্লাস করতে গিয়ে ২ ফ্রান্স সমর্থকের মৃত্যু  » «   দুই মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   উড়ন্ত ট্রেন আসছে এবার !  » «   পানামা পেপারসে নামচার ব্যবসায়ীকে দুদকে জিজ্ঞাসাবাদ  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধরা পরে অদ্ভুত কাণ্ড পুলিশ সদস্যের!  » «  

খালেদাকে নাসিম‘তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, মায়া কান্না করে লাভ নেই’



নিউজ ডেস্ক::আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বাঙ্গালী জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বিএনপি তাদের দোসর জামাতকে নিয়ে আবারও মাঠে নামছে নির্বাচন ভন্ডুল করার জন্য। মুক্তিযোদ্ধা জনতাকে সতর্ক থাকতে হবে, ওরা ক্ষমতায গেলে জাতীয় অস্তিত্ব বিপন্ন হবে, আবারও ২১ আগষ্টের ভয়াবহ হত্যাযজ্ঞের পুনরাবৃত্তি ঘটবে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন তিনি। জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বিএনপি জনগণের কাছে ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে। বন্দুকের নল দিয়ে ক্ষমতা দখল করে যারা গণতন্ত্র হরণ করেছিল তারাই এখন গণতন্ত্রের জন্য মায়া কান্না করছে।

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। ম, ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, আবু ইউসুফ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, হাজী ইসহাক আলী ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন।

মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি চ্যালেজ্ঞের নির্বাচন। এ নির্বাচনে কোন ব্যক্তির অহমিকার জন্য স্বাধীনতার প্রতীক যেন পরাজিত না হয় সে জন্য সতর্ক থাকার আহবান জানিয়ে নাসিম আরো বলেছেন, নির্বাচনের বাজনা বেজে গেছে।

বিএনপি সহ সকল দলকে তিনি নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়ে খালেদার জিয়ার উদ্দেশ্যে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে। এ জন্য দাবী বা মায়া কান্না করে লাভ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। সে নির্বাচনে কেউ যেন মাঠ ছেড়ে পালিয়ে না যান বলেও তিনি খালেদা জিয়ার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের একজন সাহসী নেত্রী উল্লেখ করে বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করে দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন এতো বড় অর্জন বিশ্বের কোন নেতা করতে পারেন নি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল বলেও তিনি মন্তব্য করেন। তিনি তাঁর জামাতাকে আগামী নির্বাচনে ভোট দেবার আহবান জানিয়ে সিরাজগঞ্জে ৬টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান।

এর আগে প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধনী ফলক উন্মোচন এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: