বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

খালেদাকে দেখা হলো না তাদের!



নিউজ ডেস্ক::মোহাম্মদ শামসুল হক ও ইমাম উদ্দিন। ষাটোর্ধ্ব এ দুই ব্যক্তি থাকেন পুরান ঢাকায়। দুজনই ছোটোখাটো ব্যবসা করেন সেখানে। বিএনপিকে মনে-প্রাণে ভালবাসেন। একইসঙ্গে দলটির নেত্রী বেগম খালেদা জিয়ার ভক্ত তারা। এজন্য পুরান ঢাকা থেকে ছুটে এসেছেন খালেদা জিয়াকে একনজর দেখতে কিন্তু আশা পুরণ হল না তাদের। হাজার-হাজার মানুষের কারণে সমাবেশস্থলের মূল স্থানে জায়গা হয়নি তাদের। তাই সমাবেশস্থল থেকে একটু দূরেই বসে খালেদা জিয়ার বক্তব্য শোনেন তারা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে পুরান ঢাকা থেকে হেটেই সোহরাওয়ার্দী উদ্যানে আসেন এ ষাটোর্ধ্ব দুজন ব্যক্তি। এত কষ্ট করে হেটে এসেও তারা খালেদাকে কাছ থেকে দেখতে পারলেন না। তবে, খালেদাকে দেখতে না পারলেও তার বক্তব্য শুনেই খুশি তারা।

মোহাম্মদ শামসুল হক বলেন, ‘রাস্তায় গাড়ি নাই, তাই আমরা হেটে এসেছি। আমাদের মত অনেক লোক হেটে এসেছে।’
তিনি বলেন, ‘নেত্রীকে দেখার জন্য এবং তার বক্তব্য শোনার জন্য এখানে এসেছি।’

ইমাম উদ্দিন জানান, তিনি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসেন তখন জিয়ার কর্মকান্ড দেখে বিএনপির সমর্থক হন তিনি।

তিনি বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসলো তখন থেকেই আমি বিএনপিকে ভালবাসি। সেই ভালবাসার টানেই খালেদা জিয়াকে দেখতে এখানে এসেছি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: