শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

খালেদাকে দেখা হলো না তাদের!



নিউজ ডেস্ক::মোহাম্মদ শামসুল হক ও ইমাম উদ্দিন। ষাটোর্ধ্ব এ দুই ব্যক্তি থাকেন পুরান ঢাকায়। দুজনই ছোটোখাটো ব্যবসা করেন সেখানে। বিএনপিকে মনে-প্রাণে ভালবাসেন। একইসঙ্গে দলটির নেত্রী বেগম খালেদা জিয়ার ভক্ত তারা। এজন্য পুরান ঢাকা থেকে ছুটে এসেছেন খালেদা জিয়াকে একনজর দেখতে কিন্তু আশা পুরণ হল না তাদের। হাজার-হাজার মানুষের কারণে সমাবেশস্থলের মূল স্থানে জায়গা হয়নি তাদের। তাই সমাবেশস্থল থেকে একটু দূরেই বসে খালেদা জিয়ার বক্তব্য শোনেন তারা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে পুরান ঢাকা থেকে হেটেই সোহরাওয়ার্দী উদ্যানে আসেন এ ষাটোর্ধ্ব দুজন ব্যক্তি। এত কষ্ট করে হেটে এসেও তারা খালেদাকে কাছ থেকে দেখতে পারলেন না। তবে, খালেদাকে দেখতে না পারলেও তার বক্তব্য শুনেই খুশি তারা।

মোহাম্মদ শামসুল হক বলেন, ‘রাস্তায় গাড়ি নাই, তাই আমরা হেটে এসেছি। আমাদের মত অনেক লোক হেটে এসেছে।’
তিনি বলেন, ‘নেত্রীকে দেখার জন্য এবং তার বক্তব্য শোনার জন্য এখানে এসেছি।’

ইমাম উদ্দিন জানান, তিনি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসেন তখন জিয়ার কর্মকান্ড দেখে বিএনপির সমর্থক হন তিনি।

তিনি বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসলো তখন থেকেই আমি বিএনপিকে ভালবাসি। সেই ভালবাসার টানেই খালেদা জিয়াকে দেখতে এখানে এসেছি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: