বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

খালেদাকে দেখা হলো না তাদের!



নিউজ ডেস্ক::মোহাম্মদ শামসুল হক ও ইমাম উদ্দিন। ষাটোর্ধ্ব এ দুই ব্যক্তি থাকেন পুরান ঢাকায়। দুজনই ছোটোখাটো ব্যবসা করেন সেখানে। বিএনপিকে মনে-প্রাণে ভালবাসেন। একইসঙ্গে দলটির নেত্রী বেগম খালেদা জিয়ার ভক্ত তারা। এজন্য পুরান ঢাকা থেকে ছুটে এসেছেন খালেদা জিয়াকে একনজর দেখতে কিন্তু আশা পুরণ হল না তাদের। হাজার-হাজার মানুষের কারণে সমাবেশস্থলের মূল স্থানে জায়গা হয়নি তাদের। তাই সমাবেশস্থল থেকে একটু দূরেই বসে খালেদা জিয়ার বক্তব্য শোনেন তারা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে পুরান ঢাকা থেকে হেটেই সোহরাওয়ার্দী উদ্যানে আসেন এ ষাটোর্ধ্ব দুজন ব্যক্তি। এত কষ্ট করে হেটে এসেও তারা খালেদাকে কাছ থেকে দেখতে পারলেন না। তবে, খালেদাকে দেখতে না পারলেও তার বক্তব্য শুনেই খুশি তারা।

মোহাম্মদ শামসুল হক বলেন, ‘রাস্তায় গাড়ি নাই, তাই আমরা হেটে এসেছি। আমাদের মত অনেক লোক হেটে এসেছে।’
তিনি বলেন, ‘নেত্রীকে দেখার জন্য এবং তার বক্তব্য শোনার জন্য এখানে এসেছি।’

ইমাম উদ্দিন জানান, তিনি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসেন তখন জিয়ার কর্মকান্ড দেখে বিএনপির সমর্থক হন তিনি।

তিনি বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসলো তখন থেকেই আমি বিএনপিকে ভালবাসি। সেই ভালবাসার টানেই খালেদা জিয়াকে দেখতে এখানে এসেছি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: