শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

খালেদাকে দেখা হলো না তাদের!



নিউজ ডেস্ক::মোহাম্মদ শামসুল হক ও ইমাম উদ্দিন। ষাটোর্ধ্ব এ দুই ব্যক্তি থাকেন পুরান ঢাকায়। দুজনই ছোটোখাটো ব্যবসা করেন সেখানে। বিএনপিকে মনে-প্রাণে ভালবাসেন। একইসঙ্গে দলটির নেত্রী বেগম খালেদা জিয়ার ভক্ত তারা। এজন্য পুরান ঢাকা থেকে ছুটে এসেছেন খালেদা জিয়াকে একনজর দেখতে কিন্তু আশা পুরণ হল না তাদের। হাজার-হাজার মানুষের কারণে সমাবেশস্থলের মূল স্থানে জায়গা হয়নি তাদের। তাই সমাবেশস্থল থেকে একটু দূরেই বসে খালেদা জিয়ার বক্তব্য শোনেন তারা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে পুরান ঢাকা থেকে হেটেই সোহরাওয়ার্দী উদ্যানে আসেন এ ষাটোর্ধ্ব দুজন ব্যক্তি। এত কষ্ট করে হেটে এসেও তারা খালেদাকে কাছ থেকে দেখতে পারলেন না। তবে, খালেদাকে দেখতে না পারলেও তার বক্তব্য শুনেই খুশি তারা।

মোহাম্মদ শামসুল হক বলেন, ‘রাস্তায় গাড়ি নাই, তাই আমরা হেটে এসেছি। আমাদের মত অনেক লোক হেটে এসেছে।’
তিনি বলেন, ‘নেত্রীকে দেখার জন্য এবং তার বক্তব্য শোনার জন্য এখানে এসেছি।’

ইমাম উদ্দিন জানান, তিনি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসেন তখন জিয়ার কর্মকান্ড দেখে বিএনপির সমর্থক হন তিনি।

তিনি বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসলো তখন থেকেই আমি বিএনপিকে ভালবাসি। সেই ভালবাসার টানেই খালেদা জিয়াকে দেখতে এখানে এসেছি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: