বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

খাবারের প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশু ধর্ষণ



নিউজ ডেস্ক:: সাতক্ষীরার তালায় ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১১ মার্চ) দুপুরে তালা উপজেলার উত্তর নলতা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত লম্পট ধর্ষক বাহারুল ইসলাম (১৯) পলাতক রয়েছে। সে উপজেলার উত্তর নলতা গ্রামের নুরুল সরদারের ছেলে।

এদিকে, ধর্ষিতা শিশুটিকে দেখতে সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতালে যান সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহামান।

শিশুটির বাবা জানান, বিকালে লম্পট বাহারুল তার শিশু কন্যাকে একা পেয়ে তাকে খাবার দেয়ার প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় তার আত্মচিৎকারে প্রথমে তার মা ঘটনাস্থলে গেলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাকে তালা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা.সাইফুল্লাহ আল-কাফী জানান, শিশুটির অধিক রক্তক্ষরন হয়েছে। তাকে অপারেশর থিয়েটারে ঢুকানো হয়েছে।

সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, ইতিমধ্যে তালা থানার ওসিসহ পুলিশের কয়েকটি টিম ধর্ষককে ধরতে মাঠে নেমেছে। খুব দ্রুত তাকে আটক করে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: