শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

খাদিমপাড়ায় ডাকাতির ঘটনায় চট্টগ্রামে ‘বস মিজান’ গ্রেফতার



নিজস্ব প্রতিবেদক :: শহরতলির খাদিমপাড়া এলাকার আব্দুল মজিদের বাসায় ডাকাতির ঘটনার আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার মধ্যরাতে চট্টগ্রামের হালিশহর থানার বড়পুল এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গত ৯ এপ্রিল ভোরে খাদিমপাড়ার শাহপরান উপশহর আবাসিক এলাকার ৫নং রোডের আব্দুল মজিদের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। ওই সময় স্থানীয় জনতা আরিফুল ইসলাম সজীব ওরফে মিরাজ (২৬) নামের এক ডাকাতকে আটক করে। ডাকাতির ঘটনায় আব্দুল মজিদ শাহপরান থানায় মামলা দায়ের করেন। ১১ এপ্রিল আরিফুল ইসলাম সজীবকে আদালতে হাজির করা হয়। সজীব আদালতে আব্দুল মজিদের বাসায় এবং গত ১৮ মার্চ আরামবাগের কাজী আব্দুল মুকিতের বাসায় ডাকাতিতে জড়িত থাকার কথা স্বীকার করেন। তিনি তার সহযোগি মানিক. সুমন গাজী, আফজাল গাজী, আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজান, আরিফ, আবুল কালাম ও সেলিনার নাম প্রকাশ করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব জানান, পলিশ মানিক ওরফে ইউনুছ হাওলাদার ওরফে বস কালুকে গ্রেফতার করে গত ৬ মে আদালতে হাজির করে। আদালতে তিনি স্বীকারোক্তি দেন। বস মিজান, আফজাল গাজী, আরিফুল ইসলাম সজীব, আবুল কালাম, রুবেল ওরফে ঘাওড়া রুবেল ও জাকির ফকিরসহ সাতজন ডাকাতি করেছেন বলে স্বীকার করেন বস কালু। পরে শাহপরান থানার সহকারি কমিশনার মো. ইসমাইল প্রযুক্তির সহায়তায় আল আমিন ওরফে মুকুল প্রকাশ ওরফে মিজান হাওলাদার ওরফে বস মিজানের অবস্থান নিশ্চিত হন। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে চট্টগ্রামের হালিশহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা আব্দুল ওয়াহাব আরো জানান, বিভিন্ন অভিযোগে বস মিজানের বিরুদ্ধে খুলনা সদর থানায় ছয়টি ও সোনাডাঙ্গা থানায় আরেকটি মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: