মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

খাদিজার বাড়ির রাস্তার ইট সলিংয়ের কাজ সমাপ্ত



ডেস্ক রিপোর্ট:: সিলেট সদর উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের মোগলগাঁও ইউনিয়নের আউসা গ্রামের আউসা ব্রিজ থেকে সিলেট সরকারি মহিলা কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের বাড়ি পর্যন্ত কাঁচা রাস্তার ইট সলিং কাজ সমাপ্ত হয়েছে। রাস্তার উন্নয়ন কাজ শেষ হলে মঙ্গলবার দুপুরে ফলক উন্মোচন করে এর উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান।

সিলেট জেলা পরিষদের অর্থায়নে ৪ লক্ষ টাকা ব্যয়ে ১১ শ’ ফুট দৈর্ঘ্য এই রাস্তার ইট সলিংয়ের কাজ করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান মাহি ট্রেডার্স। ফলক উন্মোচন শেষে সিলেট এমসি কলেজে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত, মৃত্যুর পথ থেকে ফিরে আসা সিলেট সরকারি মহিলা কলেজের মেধাবী শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে দেখতে তার বাড়িতে যান সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান। বাড়িতে প্রবেশ করে খাদিজার শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি। ভবিষ্যতে এ রাস্তা পাকা করে দেবেন বলে আশ্বস্ত করেন এই জনপ্রতিনিধি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-৭নং মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মো. হিরণ মিয়া, জেলা পরিষদ সদস্য মো. শাহনূর, খাদিজার ভগ্নিপতি ও দৈনিক সংগ্রাম সিলেট ব্যুরো প্রধান কবির আহমদ, জেলা পরিষদের উপ প্রকৌশলী হাসিব আহমদ, মোগলগাঁও ইউপির ৬নং ওয়ার্ড সদস্য তাজিজুল ইসলাম জয়নাল, খাদিজা হত্যাচেষ্টা মামলার বাদী ও খাদিজার চাচা আব্দুল কুদ্দুছ, বিশিষ্ট মুরব্বী আশরাফ মিয়া, মতছির আলী, প্রমুখ। ফলক উন্মোচন শেষে মোনাজাত পরিচালনা করেন আউসা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মুকিত।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপারে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস। পর দিন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকায় চিকিৎসা চলাকালে তার পরিবারের সদস্যদের খোঁজখবর নিতে সিলেট সদর উপজেলার আউসা গ্রামের সৌদি প্রবাসী মাশুক মিয়ার বাড়িতে ছুটে আসেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান। তখন তিনি ঘোষণা দেন এই কাচা রাস্তার উন্নয়ন কাজ অচিরেই শুরু করবেন। ১৫ মাসের মাথায় রাস্তার কাজ শুরু হয়। গতকাল মঙ্গলবার কাজ শেষে ফলক উন্মোচনের মাধ্যমে এই রাস্তার উদ্বোধন করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: