শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

খাঁচায় বন্দি ভারতীয় ফুটবল দলের সমর্থক! ভাইরাল ভিডিও



আন্তর্জাতিক ডেস্ক:: সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, একটি পাখির খাঁচায় বন্দি একদল মানুষ। খাঁচার সামনে লাঠি নিয়ে বসে আছেন এক ব্যক্তি। খাঁচায় বন্দি লোকগুলো ভারতীয় ফুটবল দলের সমর্থক বলে জানা গেছে। এই ঘটনার পর সমালোচনার ঝড় উঠেছে। সামাজিক মাধ্যমে এই ঘটনার ভিডিওটি ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার ছিল এফসি এশিয়ান কাপে ভারত বনাম সংযুক্ত আরব আমিরাতের ফুটবল ম্যাচ। এই ম্যাচে ২-০ গোলে ভারতকে হারায় আমিরাত। এই ম্যাচ ঘিরেই ওই ঘটনা ঘটে। দুবাইয়ের সংবাদমাধ্যম বলছে, ম্যাচের আগে ঘটনাটি ঘটে।

ভিডিওতে দেখা গেছে, লাঠি হাতে এক ব্যক্তি বন্দিদের কাছে জানতে চাইছেন, তারা কোন দলের সমর্থক? ভারত নাকি সংযুক্ত আরব আমিরাতের?

যারা সংযুক্ত আরব আরব আমিরাত বলছেন, তাদেরকে খাঁচা থেকে বেরিয়ে যেতে দিচ্ছেন ওই লোক। কিন্তু ভারত বললেই খাঁচার তারে লাঠি দিয়ে জোরে আঘাত করছেন। তিনি বলছেন, আমিরাতে থেকে ভারতকে সমর্থন গ্রহণযোগ্য নয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: