শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

খাঁচায় বন্দি ভারতীয় ফুটবল দলের সমর্থক! ভাইরাল ভিডিও



আন্তর্জাতিক ডেস্ক:: সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, একটি পাখির খাঁচায় বন্দি একদল মানুষ। খাঁচার সামনে লাঠি নিয়ে বসে আছেন এক ব্যক্তি। খাঁচায় বন্দি লোকগুলো ভারতীয় ফুটবল দলের সমর্থক বলে জানা গেছে। এই ঘটনার পর সমালোচনার ঝড় উঠেছে। সামাজিক মাধ্যমে এই ঘটনার ভিডিওটি ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার ছিল এফসি এশিয়ান কাপে ভারত বনাম সংযুক্ত আরব আমিরাতের ফুটবল ম্যাচ। এই ম্যাচে ২-০ গোলে ভারতকে হারায় আমিরাত। এই ম্যাচ ঘিরেই ওই ঘটনা ঘটে। দুবাইয়ের সংবাদমাধ্যম বলছে, ম্যাচের আগে ঘটনাটি ঘটে।

ভিডিওতে দেখা গেছে, লাঠি হাতে এক ব্যক্তি বন্দিদের কাছে জানতে চাইছেন, তারা কোন দলের সমর্থক? ভারত নাকি সংযুক্ত আরব আমিরাতের?

যারা সংযুক্ত আরব আরব আমিরাত বলছেন, তাদেরকে খাঁচা থেকে বেরিয়ে যেতে দিচ্ছেন ওই লোক। কিন্তু ভারত বললেই খাঁচার তারে লাঠি দিয়ে জোরে আঘাত করছেন। তিনি বলছেন, আমিরাতে থেকে ভারতকে সমর্থন গ্রহণযোগ্য নয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: