সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

কড়া নিরাপত্তায় ‘বাহুবলি ২’



বিনোদন ডেস্ক ::ভারতে এখন সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র বাহুবলি ২। কোনোভাবেই যেন ছবিটি পাইরেসির কবলে না পড়ে, তার জন্য ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা নিয়েছেন কড়া ব্যবস্থা। শুটিং তো হয়ে গেছে আগেই। চলছে সম্পাদনার কাজ। এই পর্যায়ে কোনোভাবেই যেন ছবির কোনো কিছু ফাঁস হয়ে না পড়ে, তা নিশ্চিত করতে বদ্ধপরিকর সবাই।
সম্পাদনা নিয়ে চলছে ধুন্ধুমার কাণ্ড। সম্পাদনাসংশ্লিষ্ট ব্যক্তিদের রাখা হয়েছে সিসিটিভির আওতায়। সম্পাদনা দলটি ছাড়া আর কারও প্রবেশাধিকার নেই সম্পাদনা কক্ষে। কাজ শেষে বের হওয়ার সময়ও তাঁদের ওপর কড়া তল্লাশি চালানো হয়।
রটে গিয়েছিল, আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই বাহুবলি ২-এর ট্রেলার ফাঁস হয়ে গেছে। কিন্তু প্রযোজক করণ জোহর জানিয়েছেন, সে রকম কিছু ঘটেনি।
জানিয়ে রাখা ভালো, মুক্তির আগেই পাইরেসির কবলে পড়েছিল উড়তা পাঞ্জাব, গ্রেট গ্র্যান্ড মাস্তি ও রাজ রিবুট ছবি তিনটি। ফলে বাহুবলি ২–এর জন্য যে বাড়তি সতর্কতা নেওয়া হবে, তাতে আর সন্দেহ কী?
আগামী ২৮ এপ্রিল ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পাবে বাহুবলি ২: দ্য কনক্লুশন। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, রানা ডাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ও সত্যরাজ।
সূত্র : মুম্বাই মিরর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: