বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

কড়া নিরাপত্তায় ‘বাহুবলি ২’



বিনোদন ডেস্ক ::ভারতে এখন সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র বাহুবলি ২। কোনোভাবেই যেন ছবিটি পাইরেসির কবলে না পড়ে, তার জন্য ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা নিয়েছেন কড়া ব্যবস্থা। শুটিং তো হয়ে গেছে আগেই। চলছে সম্পাদনার কাজ। এই পর্যায়ে কোনোভাবেই যেন ছবির কোনো কিছু ফাঁস হয়ে না পড়ে, তা নিশ্চিত করতে বদ্ধপরিকর সবাই।
সম্পাদনা নিয়ে চলছে ধুন্ধুমার কাণ্ড। সম্পাদনাসংশ্লিষ্ট ব্যক্তিদের রাখা হয়েছে সিসিটিভির আওতায়। সম্পাদনা দলটি ছাড়া আর কারও প্রবেশাধিকার নেই সম্পাদনা কক্ষে। কাজ শেষে বের হওয়ার সময়ও তাঁদের ওপর কড়া তল্লাশি চালানো হয়।
রটে গিয়েছিল, আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই বাহুবলি ২-এর ট্রেলার ফাঁস হয়ে গেছে। কিন্তু প্রযোজক করণ জোহর জানিয়েছেন, সে রকম কিছু ঘটেনি।
জানিয়ে রাখা ভালো, মুক্তির আগেই পাইরেসির কবলে পড়েছিল উড়তা পাঞ্জাব, গ্রেট গ্র্যান্ড মাস্তি ও রাজ রিবুট ছবি তিনটি। ফলে বাহুবলি ২–এর জন্য যে বাড়তি সতর্কতা নেওয়া হবে, তাতে আর সন্দেহ কী?
আগামী ২৮ এপ্রিল ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পাবে বাহুবলি ২: দ্য কনক্লুশন। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, রানা ডাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ও সত্যরাজ।
সূত্র : মুম্বাই মিরর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: