সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

কড়া নিরাপত্তায় ‘বাহুবলি ২’



বিনোদন ডেস্ক ::ভারতে এখন সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র বাহুবলি ২। কোনোভাবেই যেন ছবিটি পাইরেসির কবলে না পড়ে, তার জন্য ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা নিয়েছেন কড়া ব্যবস্থা। শুটিং তো হয়ে গেছে আগেই। চলছে সম্পাদনার কাজ। এই পর্যায়ে কোনোভাবেই যেন ছবির কোনো কিছু ফাঁস হয়ে না পড়ে, তা নিশ্চিত করতে বদ্ধপরিকর সবাই।
সম্পাদনা নিয়ে চলছে ধুন্ধুমার কাণ্ড। সম্পাদনাসংশ্লিষ্ট ব্যক্তিদের রাখা হয়েছে সিসিটিভির আওতায়। সম্পাদনা দলটি ছাড়া আর কারও প্রবেশাধিকার নেই সম্পাদনা কক্ষে। কাজ শেষে বের হওয়ার সময়ও তাঁদের ওপর কড়া তল্লাশি চালানো হয়।
রটে গিয়েছিল, আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই বাহুবলি ২-এর ট্রেলার ফাঁস হয়ে গেছে। কিন্তু প্রযোজক করণ জোহর জানিয়েছেন, সে রকম কিছু ঘটেনি।
জানিয়ে রাখা ভালো, মুক্তির আগেই পাইরেসির কবলে পড়েছিল উড়তা পাঞ্জাব, গ্রেট গ্র্যান্ড মাস্তি ও রাজ রিবুট ছবি তিনটি। ফলে বাহুবলি ২–এর জন্য যে বাড়তি সতর্কতা নেওয়া হবে, তাতে আর সন্দেহ কী?
আগামী ২৮ এপ্রিল ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পাবে বাহুবলি ২: দ্য কনক্লুশন। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, রানা ডাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ও সত্যরাজ।
সূত্র : মুম্বাই মিরর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: