রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

ক্ষমতায় আওয়ামী লীগ-বিএনপিকে নয়, জনগণের ভরসা জাতীয় পার্টিতে: এরশাদ



জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশের মানুষ বারবার একই সরকারকে আর দেখতে চায় না। বিএনপির রাজনৈতিক অবস্থা একেবারেই নাজুক, তাই আগামীতে জাতীয় পার্টির ওপর জনগণের ভরসা।’

২২ অাগস্ট মঙ্গলবার সকাল ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর ডিগ্রি কলেজ মাঠে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে এ সব কথা বলেন তিনি।
তিনি বলেন, বন্যা কবলিত এলাকায় ত্রাণ অপ্রতুল। তাই সরকারকে বন্যা কবলিত মানুষদের ত্রাণের পাশাপাশি পুনর্বাসন করতে হবে।
বন্যাদুর্গতদের স্মরণ করে দিয়ে সাবেক রাষ্ট্রপতি বলেন, ক্ষমতায় থাকাকালে ১৯৮৮ সালের বন্যায় বুকভরা পানিতে আমি দেশের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটেছি। তখন বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছিলাম।
সৈয়দপুরে ত্রাণ বিতরণ করছেন জাতীয় পার্টির হুসেইন মুহম্মদ এরশাদ।
সৈয়দপুরের কামারপুকুর ডিগ্রি কলেজ মাঠে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: প্রিয়.কম
এরশাদ বলেন, আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি।
তবে সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা রায়ের ব্যাপারে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।
বন্যাকবলিত ১০০ পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি মুসর ডাল, এক কেজি লবণ, দুই কেজি আলু ও চার প্যাকেট করে স্যালাইন দেওয়া হয়। এর আগে ঢাকা থেকে নভো এয়ারওয়েজের একটি বিমানে করে সকাল ১০টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান হুসেইন মুহম্মদ এরশাদ।
সে সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব:) খালেদ আকতার, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফয়সাল দিদার দিপু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: