রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «   স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   যাত্রীর ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক  » «   দেশে ফিরে নির্যাতনের আরও ভয়াবহ তথ্য দিলেন সুমি  » «   বাবরি মসজিদের রায় নিয়ে এবার ক্ষেপেছে শিখরা  » «   নিখোঁজ মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি, নির্বিকার প্রশাসন  » «   স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ  » «   রোববার প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু, পরীক্ষার্থী কমেছে  » «   ধড়পাকড়ে স্বপ্ন এখন দুঃস্বপ্ন, ফিরলেন আরও ২১৫ কর্মী  » «  

ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছেন তামিম



নিউজ ডেস্ক:: ০, ১৯, ২! শ্রীলংকা সিরিজে তিন ওয়ানডেতে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের রান। অথচ সাকিববিহীন দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার সুযোগ ছিল তার সামনে। কিন্তু তিনি প্রত্যাশা তো মেটাতে পারেননি, উলটো খেলেছেন খুবই বাজে।

এর আগে টানা ছয় ম্যাচে বোল্ড হয়ে ওপেনার হিসেবে বিশ্ব ক্রিকেটে বাজে নজির গড়েন। বিশ্বকাপেও খেলতে পারেননি প্রত্যাশা অনুযায়ী। অথচ তার কাছে চাওয়া ছিল আকাশছোঁয়া। এই তামিম এখন চাচ্ছেন ক্রিকেট থেকে বিরতি নিয়ে আরও দুর্দান্তভাবে ফিরে আসতে।

গতকাল বুধবার শ্রীলংকার বিপক্ষে ম্যাচের পর গণমাধ্যমকে এমনটাই বললেন তামিম। তবে কখন-কীভাবে বিরতিতে যাবেন তা স্পষ্ট করে বলেননি এই প্রথম ওয়ানডেতে অধিনায়কের দায়িত্ব পালন করা দেশসেরা এই ওপেনার।

কলম্বোর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে গতকাল ম্যাচ শেষে তামিম বলেন, ‘বিশ্বকাপ থেকেই আমি নিজেকে নিজে ডুবিয়েছি। আমি চেষ্টা করেছি কিন্তু যথেষ্ঠ নয়। সম্ভবত আমার কিছু সময় নেওয়া উচিত খেলার বাইরে এবং আত্মবিশ্বাস নিয়ে ফিরে আসা উচিত।’

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে আগেই সিরিজ খুইয়েছে বাংলাদেশ। গতকাল তৃতীয় ও শেষ ওয়ানডেতে ১২২ রানের বড় ব্যবধানে হেরে ধবলধোলাই হলেন তামিম ইকবালরা।

এর আগে প্রথম ম্যাচে ৯১ ও দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে হারে টাইগাররা। একটি ম্যাচেও ব্যাটে-বলে তামিমরা লড়াই করতে পারেননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: